“এখানে বসে থাকলে হবে না, লড়তে হবে”- যুবকের মন্তব্যে মেজাজ হারালেন বাবুল, চড় মারলেন প্রকাশ্যে

ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার রানিকুঠিতে বিজেপি কার্যালয়। যদিও তাঁর সাফাই, ওই যুবক গন্ডগোল বাঁধানোর চেষ্টা করছিলেন।
“এখানে বসে থাকলে হবে না, লড়তে হবে”- যুবকের মন্তব্যে মেজাজ হারালেন বাবুল, চড় মারলেন প্রকাশ্যে
বাবুল সুপ্রিয়ফাইল ছবি- সংগৃহীত

এবার বিতর্কে জড়ালেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। দলীয় কার্যালয়ে এক যুবককে চড় মারেন তিনি। এমনই অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার রানিকুঠিতে বিজেপি কার্যালয়। যদিও তাঁর সাফাই, ওই যুবক গন্ডগোল বাঁধানোর চেষ্টা করছিলেন।

রবিবার দোলযাত্রা উপলক্ষে ওই কার্যালয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করে গেরুয়া শিবির। মেয়েকে নিয়ে সস্ত্রীক সেখানে যান বাবুল। সূত্রে জানা গিয়েছে, কার্যালয়ে ঢোকার আগে সংবাদমাধ্যমের সঙ্গে বাবুলের কথা বলার সময় এক যুবক পাশ থেকে বলেন, ‘এখানে বসে থাকলে হবে না। লড়তে হবে।’ এই কথা শুনে যুবককে কার্যালয়ের ভেতরে নিয়ে যাচ্ছিলেন তিনি। তার আগে অফিসে ঢোকার মুখে যুবককে বাবুল চড় মারেন বলে অভিযোগ।

বাবুল সুপ্রিয়
WB Election 21: 'আত্মহত্যার' হুমকি দেওয়া গলসী কেন্দ্রের প্রার্থী তপন বাগদীর মনোনয়ন বাতিল করলো BJP

ঘটনার ভিডিয়ো সংবাদমাধ্যমে প্রকাশ হতেই শুরু হয় বিতর্ক। যদিও বিতর্ক উড়িয়ে বাবুলের সাফ কথা, 'ভিড়ের মধ্যে তৃণমুলের অনেক ছেলেকে ঢুকিয়ে দেওয়া হচ্ছে। দলে কিছু বিভীষণ, মিরজাফর ঢুকেছে। তাদের চিহ্নিত করা যাচ্ছে না। কিছু লোক গণ্ডগোল পাকানোর চেষ্টা করছে। তাদের সরিয়ে দেওয়া হচ্ছে।' ওই যুবকেরও ফোন পরীক্ষা করা হয়েছে। তিনি নিজে ওই যুবকের না সরালে বিজেপির অন্য সমর্থকদের হাতে মার খেতেন বলে দাবি করেছেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in