IPL 2022: চলতি আইপিএলে বিরাট-রোহিতের ফর্ম নিয়ে কি বললেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ?

চলতি আইপিএলে ৯ ম্যাচে মাত্র ১২৮ রান করেছেন বিরাট। অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা ৮ ম্যাচে মাত্র ১৫৩ রান করেছেন।
IPL 2022: চলতি আইপিএলে বিরাট-রোহিতের ফর্ম নিয়ে কি বললেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ?
সৌরভ গাঙ্গুলি, বিরাট কোহলি, রোহিত শর্মাফাইল ছবি

চলতি আইপিএলে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং বর্তমান অধিনায়ক রোহিত শর্মার সময়টা একদমই ভালো যাচ্ছে না। উচ্চমানের এই দুই ক্রিকেটার নিজেদের সেরাটা দিতে বারবার ব্যর্থ হচ্ছেন। একের পর এক প্রাক্তন ক্রিকেটারেরা পরামর্শ দিচ্ছেন এই দুই ক্রিকেটারকে। চলতি আইপিএলে বিরাট ও রোহিতের ফর্ম চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবার এই বিষয়ে কথা বললেন ভারতের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

সৌরভ এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বললেন, "তারা দুর্দান্ত খেলোয়াড় এবং আমি নিশ্চিত যে তারা ফর্মে ফিরে আসবে। আশা করি তারা শীঘ্রই রান করতে শুরু করবে। আমি জানি না বিরাট কোহলির মাথায় কি চলছে, তবে আমি নিশ্চিত যে সে তার ফর্ম ফিরে পাবে এবং ভালো রান করবে। সে একজন দুর্দান্ত খেলোয়াড়।"

চলতি আইপিএলে ৯ ম্যাচে মাত্র ১২৮ রান করেছেন বিরাট। অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা ৮ ম্যাচে মাত্র ১৫৩ রান করেছেন। দুই তারকার কেউই এখনও অর্ধ শতরানের দেখা পায়নি একটিও ম্যাচে।

ফাফ ডু প্লেসির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মরশুমের শুরুটা ভালো করলেও মাঝপথে ছন্দ হারিয়েছে। শেষ দুই ম্যাচে হারতে হয়েছে তাদের। ৯ ম্যাচের ৫ টিতে জিতে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছেন ডু প্লেসি, বিরাট, ম্যাক্সওয়েলরা। অন্যদিকে আটটি ম্যাচ খেলে ফেললেও এখনও জয়ের মুখ দেখেনি মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের সবচেয়ে সফলতম দলের এই করুণ পরিস্থিতি কিছুতেই মেনে নিতে পারছে না মুম্বই সমর্থকেরা।

সৌরভ গাঙ্গুলি, বিরাট কোহলি, রোহিত শর্মা
IPL 2022: লাগাতার ব্যর্থ কোহলিকে আইপিএল থেকে সরে দাঁড়াতে বললেন শাস্ত্রী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in