Virat Kohli: ইংল্যান্ডে পৌঁছেই করোনা আক্রান্ত হয়েছিলেন বিরাট কোহলি!

বিসিসিআই-র এক আধিকারিক জানান, কিছুদিন আগে কোহলি সস্ত্রীক মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। তারপর তিনি করোনা আক্রান্ত হন। পাশাপাশি তিনি আরও বলেন, বিরাট এখন সম্পূর্ণ সুস্থ আছেন।
Virat Kohli: ইংল্যান্ডে পৌঁছেই করোনা আক্রান্ত হয়েছিলেন বিরাট কোহলি!
বিরাট কোহলিফাইল ছবি বিরাট কোহলির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ইংল্যান্ডের মাটিতে পা দেওয়ার পরই বিরাট কোহলি করোনা আক্রান্ত হয়েছিলেন। এমনই চাঞ্চল্যকর তথ্য সামনে আসল। তবে তিনি এখন সুস্থ আছেন।

সম্প্রতি ভারতীয় দল ইংল্যান্ড উড়ে গেছে টেস্ট খেলার জন্য। দলের সাথে গিয়েছিলেন বিরাট কোহলিও। কিন্তু শোনা যায় বিদেশে যাওয়ার পরেই তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন। কিন্তু তাঁকে দেখা যাচ্ছে দলের সাথে স্বাভাবিক ছন্দেই অনুশীলন করতে।

বিসিসিআই-র এক আধিকারিক জানান, কিছুদিন আগে কোহলি সস্ত্রীক মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। তারপর তিনি করোনা আক্রান্ত হন। পাশাপাশি তিনি আরও বলেন, বিরাট এখন সম্পূর্ণ সুস্থ আছেন। তারকা ব্যাটসম্যান তাঁর নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকেও দলের সাথে অনুশীলনের ছবি শেয়ার করেছেন।

উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে দলের অন্য এক তারকা বোলার রবিচন্দ্রন অশ্বিন ইংল্যান্ডে যেতে পারেননি। বিসিসিআই-র তরফ থেকে সতর্ক করা হয়েছে ভারতীয় দলকে। ইংল্যান্ড পৌঁছেই ক্রিকেটাররা বিভিন্ন জায়গায় মাস্ক ছাড়াই ঘুরে বেরাচ্ছিলেন। ভক্তদের সাথে সেলফিও তুলতে দেখা যায় অনেককে। কোভিড আক্রান্ত হওয়ার আশঙ্কায় কঠোর পদক্ষেপ নেয় বিসিসিআই।

প্রসঙ্গত, ১ জুলাই ইংল্যান্ডে পঞ্চম টেস্ট খেলবে ভারত। গত বছর পাঁচটি টেস্ট খেলার কথা ছিল ভারতের। কিন্তু সেইসময় ভারতীয় কোচ রবি শাস্ত্রীর পাশাপাশি একাধিক ভারতীয় ক্রিকেট দলের কর্মীরা করোনা আক্রান্ত হন। যার জেরে একটা ম্যাচ বাকি রেখেই দেশে ফিরতে হয়েছিল রোহিত শর্মাদের। সেই টেস্টাই এবার খেলবে ভারত। কিন্তু তার আগে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ খেলবেণ কোহলিরা।

বিরাট কোহলি
Wimbledon 2022: শীর্ষস্থান হারালেও শীর্ষ বাছাই হিসেবে উইম্বলডনে নামছেন নোভাক জকোভিচ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in