US Open 2022: শেষবারের মতো কোর্টে সেরেনা-ভেনাস জুটি, শেষ হলো দুই কিংবদন্তীর একসাথে পথ চলা

চলতি US ওপেনের মধ্য দিয়েই বর্ণোজ্জ্বল টেনিস কেরিয়ারের ইতি টানছেন সেরেনা। তাই শেষ বারের মতো বোন ভেনাসকে নিয়ে জুটি বেঁধে ডবলসে নেমেছিলেন। তবে আকস্মিক ভাবে ডবলসের প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন এই জুটি।
সেরেনা উইলিয়ামস এবং ভেনাস উইলিয়ামস
সেরেনা উইলিয়ামস এবং ভেনাস উইলিয়ামসছবি সৌজন্যে ইউএস ওপেন ট্যুইটার হ্যান্ডেল

শেষ হলো টেনিস জগতে দুই নক্ষত্রের একসাথে কোর্টে নামা। চলতি ইউএস ওপেনের মধ্য দিয়েই বর্ণোজ্জ্বল টেনিস কেরিয়ারের ইতি টানছেন সেরেনা উইলিয়ামস। তাই শেষ বারের মতো বোন ভেনাসকে নিয়ে একসাথে জুটি বেঁধে ডবলসে নেমেছিলেন মার্কিন কিংবদন্তী। তবে আকস্মিক ভাবে ডবলসের প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন এই জুটি।

চেক প্রজাতন্ত্রের লিন্ডা নসকোভা ও লুসিয়া হ্রাদেকা জুটির কাছে হেরে বসেন সেরেনা-ভেনাস জুটি। আর্থার অ্যাশেজ ম্যাচের ফলাফল চেক জুটির পক্ষে ৭-৬ (৭/৫), ৬-৪।

সেরেনা-ভেনাস জুটির মুকুটে রয়েছে ১৪ টি গ্র্যান্ড স্ল্যাম। তিনটি অলিম্পিক্স স্বর্ণপদক। ২০১৮ সালের পর থেকে এই জুটি এর আগে কোর্টে নামেননি। তবে ইউএস ওপেনেই টেনিস কেরিয়ারকে বিদায় জানাবেন সেরেনা, তাই ওয়াইল্ড কার্ড এন্ট্রি দেওয়া হয় উইলিয়ামস বোনদের। আর বৃহস্পতিবার রাতে আর্থার অ্যাশের মঞ্চে পেশাদারী টেনিসে একসাথে পথ চলা শেষ করলেন দুই কিংবদন্তী।

সেরেনাদের বিপক্ষে জিতে এদিন দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নিলেন হ্রাদেকা। তিনি বলেন, "এখনও বিশ্বাস হচ্ছে না আমরা ম্যাচটা জিতেছি। সেরেনাদের হারানোর জন্য আপনাদের (দর্শকদের) কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। তবে একই সঙ্গে আমরা এমনটা করে দেখাতে পারার জন্য ভীষণ খুশি।"

ডবলসে হারলেও সিঙ্গলসে অভিযান চালিয়ে যাচ্ছে সেরেনা। দ্বিতীয় রাউন্ডে অ্যানেট কোন্টাভেইটকে ৭-৬, ২-৬, ৬-২ সেটে হারিয়ে তৃতীয় রাউন্ডে পৌঁছে যান। শুক্রবারই তৃতীয় রাউন্ডের ম্যাচে অস্ট্রেলিয়ার আজলা তোমজানোভিচের বিরুদ্ধে কোর্টে নামবেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in