UEFA Nations League: রবার্ট লেভনডস্কিদের হাফ ডজন গোল খাওয়ালো বেলজিয়াম

ফিফা র‌্যাঙ্কিংয়ের দ্বিতীয় স্থানে থাকা বেলজিয়ামের হয়ে এই ম্যাচে জোড়া গোল করেছেন লিঁয়াদ্রো ট্রসার্ড। একটি করে গোল করেছেন অ্যাক্সেল উইটসেল, কেভিন ডি ব্রুইন, লিয়েন্ডার দেনদোঙ্কার এবং লোইস ওপেন্ডা।
UEFA Nations League: রবার্ট লেভনডস্কিদের হাফ ডজন গোল খাওয়ালো বেলজিয়াম
গ্রাফিক্স - নিজস্ব

রবার্ট লেভনডস্কিদের হাফ ডজন গোল খাওয়ালো বেলজিয়াম। উয়েফা নেশনস লীগের গ্রুপ এ-ফোরের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে কেভিন ডি ব্রুইন, এডেন হ্যাজার্ডদের কাছে পাত্তাই পেলেন না পোলিশরা। ফিফা র‌্যাঙ্কিংয়ের দ্বিতীয় স্থানে থাকা বেলজিয়ামের হয়ে এই ম্যাচে জোড়া গোল করেছেন লিঁয়াদ্রো ট্রসার্ড। একটি করে গোল করেছেন অ্যাক্সেল উইটসেল, কেভিন ডি ব্রুইন, লিয়েন্ডার দেনদোঙ্কার এবং লোইস ওপেন্ডা।

বেলজিয়ামের ব্রাসেলসে অনুষ্ঠিত এই ম্যাচে প্রথম এগিয়ে যায় সফরকারী পোল্যান্ডই।২৮ মিনিটে সেবাস্তিয়ানের ক্রস থেকে পোলিশদের এগিয়ে দেন রবার্ট লেভনডস্কি। প্রথমার্ধ শেষের আগেই ৪২ মিনিটের মাথায় অ্যাক্সেল উইটসেল গোল করে সমতা এনে দেন বেলজিয়ামকে। প্রথমার্ধ শেষ হয় ১-১ ব্যবধানে।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ঘরের মাঠে নিজেদের চেনা ছন্দ খুঁজে পায় বেলজিয়াম। এরপর রীতিমত গোলের বন্যা বইয়ে যায় স্বাগতিকরা। ৫৯ মিনিটে এডেন হ্যাজার্ডের ক্রস থেকে গোল করে বেলজিয়ামকে লীড এনে দেন ম্যান সিটি মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। ৭৩ এবং ৮০ মিনিটে দলের হয়ে পরপর জোড়া গোল করেন লিঁয়াদ্রো ট্রসার্ড। এর ঠিক তিন মিনিট বাদে আরও ব্যবধান বাড়ান লিয়েন্ডার দেনদোঙ্কার। রেফারির শেষ বাঁশি বাজানোর আগের মুহূর্তে পোল্যান্ডের জালে শেষ গোলটি জড়িয়ে দেন লোইস ওপেন্ডা।

গ্রুপ এ-ফোরের দ্বিতীয় রাউন্ডের অন্য ম্যাচে ওয়েলসকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে নেদারল্যান্ডস। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে কুপমেয়ার্সের গোলে এগিয়ে যায় নেদারল্যান্ডস। এই লীড ডাচরা ৯০ মিনিট পর্যন্ত ধরে রেখলেও ইনজুরি সময়ের শুরুতেই নরিংটন ডেভিস গোল করে সমতা এনে দেন ওয়েলসকে। তবে গোল হজম করার এক মিনিট পরেই এগিয়ে যায় ডাচরা। নেদারল্যান্ডসের হয়ে জয়সূচক গোলটি করেন ওয়েগহর্সট।

UEFA Nations League: রবার্ট লেভনডস্কিদের হাফ ডজন গোল খাওয়ালো বেলজিয়াম
UEFA Nations League: জার্মানি-ইংল্যান্ডের পয়েন্ট ভাগাভাগি, হাঙ্গেরীকে হারিয়ে জয় পেলো ইতালি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in