UEFA Champions League: পচেত্তিনো-পেপ গার্দিওলার লড়াই ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে

ভারতীয় সময় রাত ঠিক সাড়ে ১২ টা থেকে ম্যান সিটির ঘরের মাঠ এতিহাদ স্টেডিয়ামে শুরু হবে এই ম্যাচ। পচেত্তিনো বনাম পেপ গার্দিওলার লড়াই ঘিরে উত্তেজনার পারদ যে তুঙ্গে তা বলার অবকাশ রাখেনা।
UEFA Champions League: পচেত্তিনো-পেপ গার্দিওলার লড়াই ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে
প্যারিস সাঁ জা-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

উয়েফা চ্যাম্পিয়নস লীগে আজ হাইভোল্টেজ লড়াই। সেমিফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে মাঠে নামছে প্যারিস সাঁ জার্মেইন এবং ম্যানচেস্টার সিটি। ভারতীয় সময় রাত ঠিক সাড়ে ১২ টা থেকে ম্যান সিটির ঘরের মাঠ এতিহাদ স্টেডিয়ামে শুরু হবে এই ম্যাচ। পচেত্তিনো বনাম পেপ গার্দিওলার লড়াই ঘিরে উত্তেজনার পারদ যে তুঙ্গে তা বলার অবকাশ রাখেনা।

সেমিফাইনালের প্রথম লেগে পিএসজির ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ২-১ ব্যবধানে জিতে ফিরেছে গার্দিওলার সিটিজেনরা। মার্কুইনহোসের গোলে এগিয়ে থেকেও জয় পায়নি পচেত্তিনোরা। কেভিন ডি ব্রুইন এবং রিয়াদ মাহরেজের গুরুত্বপূর্ণ অ্যাওয়ে গোলে ফাইনালের পথে এগিয়ে রয়েছে স্কাই ব্লুজরা। আজ সিটি ড্র করলে বা ১-০ গোলে হারলেও উঠে যাবে ফাইনালে।

২০১১ সালের পর থেকে চ্যাম্পিয়নস লীগ জিততে পারেননি গার্দিওলা। বায়ার্ন মিউনিখ কিংবা বর্তমানের ম্যান সিটি। কোনো দলের হয়েই ফাইনালে প্রবেশ করতে পারেননি। গত তিন মরশুমে কোয়ার্টার থেকেই বিদায় জানাতে হয়েছে। তবে এবারের পরিসংখ্যান আলাদা। ফাইনালের রাস্তা অনেকটাই সহজ গার্দিওলার।

সিটি এগিয়ে থাকলেও পচেত্তিনোর পিএসজি চলতি মরশুমে অ্যাওয়ে ম্যাচে দুরন্ত ছন্দে রয়েছে। তবে আজ তাদের অ্যাওয়ে ম্যাচের প্রধান অস্ত্র কিলিয়ান এমবাপে খেলবেন কিনা সে বিষয়ে নিশ্চয়তা নেই। চোট পাওয়া এমবাপে ছাড়া বাকি সদস্যরা সম্পূর্ণ সুস্থ। গতবারে টমাস টুখেলের হাত ধরে ফাইনালে উঠেছিলো পিএসজি। এবার পচেত্তিনো কি পারবে নেইমারদের ফাইনালে তুলতে! অপেক্ষা মাত্র কয়েক ঘণ্টার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in