UEFA Champions League : বুরুশিয়া মুনশেনগ্লাডবাখকে ২-০ গোলে হারালো ম্যান সিটি

ইপিএলে যে দুরন্ত ছন্দে চলছে স্কাই ব্লুজদের বিজয়রথ, সেই ধারাই বজায় রাখলো তারা। সব টুর্নামেন্ট মিলিয়ে চলতি মরশুমে টানা ১৯ ম্যাচে অপরাজিত থাকলো গার্দিওলার দল।
UEFA Champions League : বুরুশিয়া মুনশেনগ্লাডবাখকে ২-০ গোলে হারালো ম্যান সিটি
ম্যান সিটির ট্যুইটার থেকে সংগৃহীত

বুরুশিয়া মুনশেনগ্লাডবাখকে ২-০ ব্যবধানে সহজেই হারালো ম্যানচেস্টার সিটি। চ্যাম্পিয়নস লীগের দ্বিতীয় রাউন্ডের প্রথম লীগের ম্যাচে জার্মান ক্লাবটি মুখোমুখি হয়েছিলো পেপ গার্দিওলার সিটির। ইপিএলে যে দুরন্ত ছন্দে চলছে স্কাই ব্লুজদের বিজয়রথ, সেই ধারাই বজায় রাখলো তারা। সব টুর্নামেন্ট মিলিয়ে চলতি মরশুমে টানা ১৯ ম্যাচে অপরাজিত থাকলো গার্দিওলার দল।

করোনা পরিস্থিতির কারণে এই ম্যাচ মুনশেনগ্লাডবাখের ঘরের মাঠে অনুষ্ঠিত করা হয়নি। ম্যাচটি আয়োজন করা হয় হাঙ্গেরীর বুদাপেস্টের পুসকাস এরেনাতে। এটি ম্যান সিটির অ্যাওয়ে ম্যাচ। সেখান থেকে ২-০ ব্যবধানে জয় নিয়ে কোয়ার্টার ফাইনালের দিকে এক পা এগিয়েই রাখলো সিটিজেনরা।

প্রথমার্ধের ২৯ মিনিটেই এগিয়ে যায় ম্যান সিটি। দুই পর্তুগীজ তারকার কম্বিনেশন গোল এনে দেয় তাদের। জোয়াও ক্যান্সেলোর বাড়ানো পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন বার্নার্ডো সিলভা। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে বার্নার্ডো সিলভার বাড়ানো পাস থেকে দ্বিতীয় গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল জেসুস।

এই দুই দল দ্বিতীয় লীগে মুখোমুখি হবে ম্যান সিটির ঘরের মাঠ এতিহাদ স্টেডিয়ামে। ম্যাচটি অনুষ্ঠিত হবে মার্চের ১৭ তারিখ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in