মোহনবাগান ছাড়লেন তিরি
মোহনবাগান ছাড়লেন তিরিছবি - সংগৃহীত

ক্লাব ছাড়লেন তিরি! তারকা ডিফেন্ডারকে নিয়ে এখনও নীরব বাগান কর্তারা

তিরি সোশ্যাল মিডিয়ায় লেখেন, "এই তিন বছরের জন্য এটিকে মোহনবাগানকে ধন্যবাদ। সমর্থকদেরও ধন্যবাদ। আমি ক্লাবকে অন্যভাবে বিদায় জানাতে চেয়েছিলাম। কিন্তু কিছু বিষয় খুব দ্রুত ঘটে গিয়েছে।"

এটিকে মোহনবাগান রক্ষণে গত কয়েক বছরে বড় ভরসা হয়ে উঠেছিলেন স্প্যানিশ তারকা তিরি। কিন্তু গত বছর এএফসি কাপে যুবভারতীতে গোকুলাম এফসি ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। এএফসি কাপ তো বটেই খেলতে পারেননি গত আইএসএলেও। চ্যাম্পিয়ন হয় এটিকে মোহনবাগান। এরপর তাঁকে কর্তারা নেবেন তেমন নিশ্চয়তা ছিল না। সেই কারণেই হয়তো ক্লাব ছাড়লেন তিনি।

নিজের সোশ্যাল মিডিয়ায় তিরি লেখেন, "এই তিন বছরের জন্য এটিকে মোহনবাগানকে ধন্যবাদ। আমার প্রতি ভালোবাসা দেখানোর জন্য সমর্থকদেরও ধন্যবাদ। আমি ক্লাবকে অন্যভাবে বিদায় জানাতে চেয়েছিলাম। কিন্তু কিছু বিষয় খুব দ্রুত ঘটে গিয়েছে। জীবনে এগিয়ে চলার জন্য সকলকে কিছু কিছু সিদ্ধান্ত নিতে হবে। নতুন সুযোগের ওপর বিশ্বাস রাখতে হবে। আমি তোমাদের মিস করব। ধন্যবাদ।"

এই বার্তার সাথে একটি ভিডিয়োও পোস্ট করেছেন তিনি। যেখানে সবুজ মেরুন জার্সি গায়ে তিরির বিভিন্ন মুহূর্তের ছবির কোলাজ রয়েছে। যদিও মোহনবাগান থেকে কোনো বিবৃতি দেওয়া হয়নি তিরিকে ছাড়ার বিষয়ে। তাহলে কি তিরি নিজেই ছাড়লেন? উত্তর এখনও অধরা।

সূত্রের খবর, মুম্বই, ওড়িশা ও ইস্টবেঙ্গল থেকে মোটা অঙ্কের অফার দেওয়া হয়েছে তিরিকে। কিন্তু তিনি এখন কোন দলে যান সেটাই দেখার।

মোহনবাগান ছাড়লেন তিরি
মোহনবাগানের সঙ্গে পাল্লা দিয়ে দল করতে হবে ইমামিকে - বার্তা ইস্টবেঙ্গল কর্তাদের
মোহনবাগান ছাড়লেন তিরি
UCL: চিরপ্রতিদ্বন্দ্বী এসি মিলানকে হারিয়ে ফাইনালের পথে এক পা বাড়িয়ে রাখলো ইন্টার মিলান

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in