FIFA World Cup 22: 'বাবার সাথে মেসির তুলনাকারীরা ফুটবল খেলা বোঝেও না, দেখেও না' - মারাদোনা পুত্র

পাশাপাশি মারাদোনা জুনিয়র বলেন, আমি মনে করি না বিশ্বকাপের মতো মঞ্চে মেসিরা বিপক্ষকে হালকা ভাবে নিয়েছিল। এটা ফুটবল। এখানে কখন কী হবে কেউ বলতে পারে না।
মেসিকে নিয়ে মুখ খুললেন
মেসিকে নিয়ে মুখ খুললেনগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

মেসিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন প্রয়াত আর্জেন্টাইন কিংবদন্তী দিয়েগো মারাদোনার পুত্র। তাঁর বক্তব্য প্রকাশ্যে আসতেই ফুটবল মহলে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

বিশ্বকাপে সৌদি আরবের  কাছে হারের পর থেকেই মেসিকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। আর সেই আগুনেই কার্যত ঘি ঢাললেন মারাদোনা পুত্র। তিনি বলেন, 'যাঁরা আমার বাবার সাথে মেসিকে তুলনা করছেন তাঁরা হয় খেলা দেখেন না, নয়তো ফুটবলের কিছু বোঝেন না’। দু’জন দুই গ্রহের প্লেয়ার। তিনি এও বলেন, হ্যাঁ, অবশ্যই সৌদির কাছে হেরে যাওয়াটা আমার কাছে বিরাট ধাক্কার বিষয়। আমি ভাবতেই পারিনি আর্জেন্টিনা সৌদি আরবের কাছে হেরে যাবে। হার মেনে নেওয়াটা কঠিন।

পাশাপাশি মারাদোনা জুনিয়র বলেন, আমি মনে করি না বিশ্বকাপের মতো মঞ্চে মেসিরা বিপক্ষকে হালকা ভাবে নিয়েছিল।  এটা ফুটবল। এখানে কখন কী হবে কেউ বলতে পারে না। ইতিহাসে এরকম অনেক ম্যাচ আছে যেখানে দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে শক্তিশালী দল হেরেছে।

সূত্রের খবর, সৌদির কাছে হেরে সেই দিন হোটেলে ফিরে আর্জেন্টিনার প্লেয়াররা কেউ কারুর সাথে কথা বলেননি। এমনকি নৈশভোজও করেননি বলেই জানা যাচ্ছে। মেসিকে বলতে শোনা গেছে, মাঠে আমরা যেন মারা গিয়েছিলাম। তবে আমদের ফেরার ক্ষমতা আছে। আগামী ম্যাচে আমাদের সেরাটা দিতে হবে। তাঁর জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি। পরের দুটি ম্যাচ আমাদেরকে জিততেই হবে।

মেসিকে নিয়ে মুখ খুললেন
বিশ্বকাপে নামার আগেই ম্যান ইউ ছাড়লেন রোনাল্ডো, চুক্তি ছিন্ন হওয়ার পর কী বললেন CR7?
মেসিকে নিয়ে মুখ খুললেন
বিশ্বকাপের মঞ্চে জাপানি সমর্থকদের কাণ্ডে অবাক বিশ্ববাসী! কিন্তু কেনো?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in