বিশ্বকাপে নামার আগেই ম্যান ইউ ছাড়লেন রোনাল্ডো, চুক্তি ছিন্ন হওয়ার পর কী বললেন CR7?

বিশ্বকাপ শেষের পর ফের অন্য ক্লাবে যোগ দিতে পারেন পর্তুগীজ মহাতারকা। শোনা যাচ্ছে আর্সেনাল কিংবা চেলসিতে যোগ দিতে পারেন তিনি।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোছবি - ম্যানচেস্টার ইউনাইটেডের ট্যুইটার হ্যান্ডেল

পিয়ার্স মরগানের সাথে সাক্ষাৎকারে রালফ রায়নিক থেকে শুরু করে এরিক টেন হ্যাগের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরপরেই ম্যানচেস্টার ইউনাইটেড তাঁকে দল থেকে ছেঁটে ফেলার চিন্তাভাবনা শুরু করেছিল বলে জল্পনা ওঠে। সেই জল্পনাই এবার সত্যি হল। বিশ্বকাপের মাঝ পথেই প্রিমিয়ার লিগের ক্লাবটি জানিয়ে দিল, দুই পক্ষের সমঝোতায় অবিলম্বে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যান ইউর ঘোষণার পর বিবৃতি দিলেন রোনাল্ডোও। বিদায়ী বিবৃতিতে কি বললেন পর্তুগীজ মহাতারকা?

ম্যানচেস্টার ইউনাইটেড একটি বিবৃতি প্রকাশ করে জানায়, "পারস্পরিক চুক্তির ভিত্তিতে অবিলম্বে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ওল্ড ট্র্যাফোর্ডে দু'দফায় যে অপরিসীম অবদান রেখেছেন, সেজন্য তাঁকে ধন্যবাদ জানাচ্ছে ক্লাব। যিনি ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করেছেন। ভবিষ্যতের জন্য তাঁকে এবং তাঁর পরিবারকে শুভেচ্ছা জানানো হচ্ছে।"

রোনাল্ডো বিবৃতিতে লেখেন, "ম্যানচেস্টার ইউনাটেডের সাথে আলোচনা সাপেক্ষে পারস্পরিক সমঝোতায় আমরা এখনই চুক্তি ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। আমি ম্যানচেস্টার ইউনাইটেডকে ভালবাসি এবং সেই সাথে তার সমর্থকদেরও। এই জায়গাটায় কখনও পরিবর্তন আসবে না। অবশ্য নতুন কোনও চ্যালেঞ্জ নেওয়ার জন্য এটাই আমার কাছে সঠিক সময় মনে হয়েছে। মরশুমের বাকি অংশের জন্য আমি দলের জন্য সর্বোচ্চ সাফল্য কামনা করছি।"

আপাতত সবকিছু ভুলে বিশ্বকাপকেই ফোকাস করতে চাইবেন সিআর সেভেন। ২৪ নভেম্বর ঘানার বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে পর্তুগাল। বিশ্বকাপ শেষের পর ফের অন্য ক্লাবে যোগ দিতে পারেন পর্তুগীজ মহাতারকা। শোনা যাচ্ছে আর্সেনাল কিংবা চেলসিতে যোগ দিতে পারেন তিনি।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
কোচের বিছানো জালেই বাজিমাৎ! জানেন সৌদির ফরাসি ট্যাকটিক্যাল জিনিয়াসকে?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in