ওসাসুনার বিরুদ্ধে জয়, বার্সাকে পেছনে ফেলে তৃতীয় স্থানে উঠে এলো সেভিয়া

ওসাসুনার বিরুদ্ধে জয়, বার্সাকে পেছনে ফেলে তৃতীয় স্থানে উঠে এলো সেভিয়া
সেভিয়ার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

স্প্যানিশ লা লিগায় ওসাসুনাকে ২-০ গোলে হারালো সেভিয়া। আর এই জয়ের ফলে বার্সেলোনাকে পেছনে ফেলে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে জুলেন লোপেতেগুইর দল। সেভিয়ার হয়ে এদিন একটি করে গোল করেন দিয়েগো কার্লোস এবং লুক ডি জং।

এস্তাদিও এল সাদারে অনুষ্ঠিত এই ম্যাচে ওসাসুনাকে কার্যত পাত্তাই দেয়নি জেসুস নাভাসরা। মোট ৫৯ শতাংশ বল নিজেদের দখলে রাখে সেভিয়া এবং ওসাসুনার বিরুদ্ধে ১০ টি শট নেয়। যার মধ্যে পাঁচটি থাকে অন টার্গেটে এবং জাল খুঁজে পায় দুবার।

এদিন প্রথমার্ধের ১৯ মিনিটে জোয়ান জর্ডানের পাস থেকে গোল করে সেভিয়াকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দিয়েগো কার্লোস। দ্বিতীয় গোলটি আসে দ্বিতীয়ার্ধের শুরুতে। ৪৯ মিনিটে দুরন্ত গোল করেন ডাচ ফরোয়ার্ড লুক ডি জং। শেষ পর্যন্ত এই লীডই ধরে রাখে লোপেতেগুইরা।

এই জয় চলতি মরশুমে সেভিয়াকে স্প্যানিশ লা লিগায় তৃতীয় স্থানে এনে দিয়েছে। ২৩ ম্যাচে ৪৮ পয়েন্ট তাদের। কাতালান জায়ান্ট বার্সেলোনা নেমে গেছে চতুর্থ স্থানে। লিও মেসির বার্সেলোনার সংগ্রহ ২৩ ম্যাচে ৪৭ পয়েন্ট। শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট দিয়েগো সিমিওনেদের। দ্বিতীয় স্থানে থাকা রিয়েল মাদ্রিদের সংগ্রহ ২৪ ম্যাচে ৫২ পয়েন্ট।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in