মনোজ তিওয়ারি
মনোজ তিওয়ারিছবি - সংগৃহীত

Manoj Tiwari: ভারতীয় ক্রিকেট বোর্ড চালাচ্ছে রাজনীতির লোকেরা! অবসর নিয়েই বিস্ফোরক মনোজ তিওয়ারি

People's Reporter: কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে মনোজ বলেন, আমি নিজে কোনো দুর্নীতিতে জড়িত নই। কোথায় কে কী করছে আমি বলতে পারব না।

ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মনোজ তিওয়ারি। রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী এবং তৃণমূল বিধায়ক মনোজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানারকম সমালোচনা করছেন নেটিজেনরা। যদিও সেসব বিষয়ে কান দিতে নারাজ মনোজ তিওয়ারি।

কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে মনোজ বলেন, 'আমি নিজে কোনো দুর্নীতিতে জড়িত নই। কোথায় কে কী করছে আমি বলতে পারব না। মানুষের ভালো করার জন্য রাজনীতিতে এসেছি'।

পাশাপাশি ভারতীয় ক্রিকেট বোর্ডের সমালোচনা করে মনোজ বলেন, "রঞ্জি ট্রফির মূল্যটা এখন কমে যাচ্ছে। কিছু বললেই নির্বাসিত করবে, জরিমানা করবে। এখন বোর্ড খেলোয়াড়রা চালাচ্ছেন না। চালাচ্ছেন কিছু রাজনীতির লোকজন। এটাই বাস্তব। কিছু বললেই নির্বাসিত হতে হবে। একটা টুইটের জন্য আমার ২০ শতাংশ ম্যাচ ফি জরিমানা করা হয়েছিল। আগে মুখ খুললে আজকের এই সংবর্ধনার দিনটা আমার দেখা হত না। হয়তো ক্রিকেটজীবন আগেই শেষ হয়ে যেত। রঞ্জি ট্রফি শেষ হলে আরও অনেক কিছু বলতে পারি। রঞ্জি ট্রফির যে গুরুত্ব সেটাকে তুলে ধরার চেষ্টা করব"।

এছাড়া আইপিএলে কেকেআর দলে থাকার সময়ের একটি ঘটনা নিয়ে মুখ খুলে মনোজ জানান, 'কেকেআর-এ থাকাকালীন গৌতম গম্ভীরের সঙ্গে আমার বড় রকমের ঝামেলা হয়। সাজঘরে ঝগড়া হয়েছিল। সেটা কেউ জানতে পারেনি। ২০১২ সালে কেকেআর চ্যাম্পিয়ন হয়। আমার চারে দল জিতেছিল। সেই কারণে আরও একবছর খেলার সুযোগ পাই। পরের আইপিএলেই আমার গম্ভীরের সঙ্গে ঝগড়া হয়। নয়তো অন্তত আরও দু-তিন বছর খেলতাম। সেটা হলে চুক্তি অনুযায়ী আমার অর্থ আরও বাড়ত। ব্যাংক ব্যালেন্স আরও মজবুত হত। কিন্তু সেই নিয়ে কোনওদিন ভাবিনি।'

মনোজ তিওয়ারি
IFA: ভারতীয় ফুটবলের সোনার দিন ফেরাতে মেলবন্ধন বাংলা ও গোয়ার!
মনোজ তিওয়ারি
Ranji Trophy: রঞ্জির শেষ আট চূড়ান্ত, কবে থেকে শুরু কোয়ার্টার ফাইনাল?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in