T-20 World Cup: 'বিরাটদের হারাবই' - ভারতের বিরুদ্ধে মহারণের আগেই হুঙ্কার পাক অধিনায়কের

দুবাইয়ে হাইভোল্টেজ ম্যাচ শুরুর আগেই ম্যাচের উত্তাপ কয়েক গুণ বাড়িয়ে দিলেন পাক অধিনায়ক বাবর আজম। অতীতের পরিসংখ্যানক ভুলে বাবরের কড়া হুঙ্কার, 'বিরাটদের হারাবই।'
T-20 World Cup: 'বিরাটদের হারাবই' - ভারতের বিরুদ্ধে মহারণের আগেই হুঙ্কার পাক অধিনায়কের
আগামী ২৪ তারিখ পাক ভারত ম্যাচছবি কিরো স্পোর্টস-এর সৌজন্যে

আগামী ২৪ শে অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপের মহারণে মুখোমুখি হচ্ছে ভারত ও পাকিস্তান। ইতিমধ্যেই দুই দেশের মধ্যে এই ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। দুই দেশের প্রাক্তনীরা শুরু করে দিয়েছেন ম্যাচ নিয়ে খুঁটিনাটি বিশ্লেষণ। তবে দুবাইয়ে হাইভোল্টেজ ম্যাচ শুরুর আগেই ম্যাচের উত্তাপ কয়েক গুণ বাড়িয়ে দিলেন পাক অধিনায়ক বাবর আজম। অতীতের পরিসংখ্যানক ভুলে বাবরের কড়া হুঙ্কার, 'বিরাটদের হারাবই।'

বিশ্বকাপের ইতিহাসে মোট ১২ বার মুখোমুখি হয়েছে ভারত ও পাকিস্তান। যেখানে ১২ বারই জিতেছে ভারত। পাকিস্তান এখনও পর্যন্ত জয়ের স্বাদ পায়নি। তবে সেসব মানতে নারাজ পাক অধিনায়ক। বাবর বলেছেন, "বড় প্রতিযোগিতায় সব থেকে বেশি জরুরি হচ্ছে বিশ্বাস। দল হিসেবে আমারা যথেষ্ট আত্মবিশ্বাসী। অতীতে কী হয়েছে তা নিয়ে ভাবতে রাজি নই। রবিবার বিরাটদের আমরা হারাবই।"

বিশ্বকাপের ইতিহাসে মোট ১২ বার মুখোমুখি হয়েছে ভারত ও পাকিস্তান। যেখানে ১২ বারই জিতেছে ভারত। পাকিস্তান এখনও পর্যন্ত জয়ের স্বাদ পায়নি।

ভারত-পাকিস্তানের ম্যাচ মানেই স্নায়ুর উত্তেজনা। বাড়তি চাপ যে রয়েছে তা মেনেছেন পাক তারকা ব্যাটার। এখনও পর্যন্ত টি টোয়েন্টি বিশ্বকাপে পাঁচ বারের সাক্ষাৎে জয়ের মুখ দেখেনি পাকিস্তান। বাবর বিরাটদের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিতে যথেষ্ট আত্মবিশ্বাসী। তিনি বলেন, "ভারত-পাকিস্তান ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। ক্রিকেটার এবং দলের উপর বাড়তি চাপ রয়েছে। ক্রিকেটের উপর নজর দিতে চাই আমরা। শুধু ক্রিকেট নিয়েই ভাবতে চাই এখন। রবিবার ভালো ক্রিকেট খেলতে চাই।"

সংযুক্ত আরব আমিরশাহীর উইকেট সম্পর্কে ভালো মতোই পরিচিত পাকিস্তান। আইপিএলে খেলার সুযোগ না হলেও বিগত তিন-চার বছর ধরে ইউএইতে নিয়মিত খেলে যাচ্ছেন বাবররা। পাক অধিনায়ক বলেছেন," আরবের উইকেট কেমন হয় সেই বিষয় আমরা জানি। শেষ তিন, চার বছর ধরে এখানে খেলছি আমরা। এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে জানে আমাদের ব্যাটাররা। রবিবার যে ভাল খেলবে সেই জিতবে। আমাকে যদি জিজ্ঞেস করা হয়, আমার বিশ্বাস আমরাই জিতব।"

আগামী ২৪ তারিখ পাক ভারত ম্যাচ
T-20 World Cup: ভারত পাকিস্তান ম্যাচের আগেই সোশ্যাল মিডিয়ায় বয়কট পাকিস্তান ট্রেন্ডিং

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in