T-20 World Cup: নিয়মরক্ষার ম্যাচের আগে বিরাট বাহিনীকে ট্রোল পাকিস্তান, ইংল্যান্ডের

নামিবিয়ার বিরুদ্ধে মাঠে নামার আগেই ভারত ছিটকে গেছে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে। ভারতের এই দুঃসময়ে কটাক্ষ করতে ছাড়েনি 'বার্মি আর্মি' এবং পাকিস্তানের সংবাদমাধ্যম 'ক্রিকেট পাকিস্তান'।
T-20 World Cup: নিয়মরক্ষার ম্যাচের আগে বিরাট বাহিনীকে ট্রোল পাকিস্তান, ইংল্যান্ডের
ভারত বনাম স্কটল্যান্ডছবি বিসিসিআই ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

পেন্ডুলামের কাঁটার মতো দুলছিলো বিরাটদের ভাগ্য। সমস্ত ভারতীয় সমর্থকেরা তাকিয়ে ছিলেন নিউজিল্যান্ডের বিপক্ষে আফগানিস্তানের জয়ের জন্য। তবে সে স্বপ্ন সফল হয়নি। নামিবিয়ার বিরুদ্ধে মাঠে নামার একদিন আগেই ভারত ছিটকে গিয়েছে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে। ভারতের এই দুঃসময়ে কটাক্ষ করতে ছাড়েনি 'বার্মি আর্মি' এবং পাকিস্তানের সংবাদমাধ্যম 'ক্রিকেট পাকিস্তান'।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চেই আইসিসি বিশ্বকাপের কোনো ম্যাচে ভারতকে হারিয়েছে পাকিস্তান। দশ উইকেটে দাপুটে জয় তুলে নিয়েছেন বাবর আজমরা। গতকাল আফগানিস্তান বনাম নিউজিল্যান্ড ম্যাচ চলাকালীন পাকিস্তানের সংবাদমাধ্যম 'ক্রিকেট পাকিস্তান' ট্যুইটে লেখে, "কেমন লাগছে ভারতীয় সমর্থকরা?" ম্যাচ শেষের পর আবার ওই সংবাদমাধ্যম ট্যুইটে জানায়, "বাই, বাই, ভারত। পরের বছর দেখা হবে।"

শুধু পাকিস্তানের সংবাদমাধ্যম নয়, খোঁচা দিতে ছাড়েনি ইংল্যান্ডের বার্মি আর্মিও। বিরাট কোহলির একটি আগ্রাসী ছবি পোস্ট করে বার্মি আর্মি লিখেছে, "কোহলি চলে গেলেন।" এছাড়াও ভারতের জাতীয় পতাকাকে ক্যাপশনে রেখে বার্মি আর্মি জোসে মোরিনহোর একটি জিআইএফ পোস্ট করেছে। যেখানে জিআইএফে লেখা আছে,"সত্যি বলতে আমি এই বিষয়টা নিয়ে কথা বলতে চাই না। আমি যদি কথা বলি, তাহলে আমি বড় সমস্যায় পড়ে যাব।"

সোমবার ভারতীয় সময় সন্ধ্যে ৭ টা ৩০ মিনিটে সুপার ১২-এর শেষ ম্যাচে মাঠে নামছে ভারত। প্রতিপক্ষ নামিবিয়া। ইতিমধ্যেই দুই গ্রুপ থেকে মোট ৪ সেমিফাইনালিস্ট দল নির্ধারিত হয়ে গিয়েছে। আগামী ১০ ই নভেম্বর প্রথম সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। ১১ ই নভেম্বর দ্বিতীয় সেমিফাইনালে পাকিস্তান মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার।

ভারত বনাম স্কটল্যান্ড
T20 World Cup 2021: বিরাটদের স্বপ্ন ভঙ্গ করে সেমিফাইনালে নিউজিল্যান্ড

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in