পরের সপ্তাহেই বিশ্বকাপ থেকে বিদায় নেবে ভারত! পাকিস্তানের হারের পর রোহিতদের খোঁচা আখতারের

টি-টোয়েন্টি বিশ্বকাপে থেকে বিদায়ের মুখে বাবর আজমরা। যে কারণে চরম হতাশ সে দেশের প্রাক্তন তারকা স্পিড স্টার শোয়েব আখতার। পাক অধিনায়কের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।
রোহিতদের খোঁচা আখতারের
রোহিতদের খোঁচা আখতারেরফাইল ছবি

বিশ্বকাপে প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে হারের পর জিম্বাবোয়ের বিপক্ষেও মুখ থুবড়ে পড়েছে পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপে থেকে বিদায়ের মুখে বাবর আজমরা। যে কারণে চরম হতাশ সে দেশের প্রাক্তন তারকা স্পিড স্টার শোয়েব আখতার। পাক অধিনায়কের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। তবে হতাশ আখতার বাবরদের তুলোধনা করতে গিয়ে জানালেন ভারত যতই ভালো খেলুক, পরের সপ্তাহে বিশ্বকাপ থেকে বিদায় নেবে।

নিজের ইউটিউব চ্যানেলে পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার বলেছেন, "পাকিস্তানের ব্যাপারে আগেই বলে দিয়েছি, ওরা এই সপ্তাহেই বাড়ি ফিরে আসবে। ভারত দেশে ফিরবে সেমিফাইনাল খেলার পরেই। ওরা কোনও অপ্রতিরোধ্য দল নয় যে কেউ ওদের হারাতে পারবে না। আমরা অবশ্য তার থেকেও খারাপ দল।"

জিম্বাবোয়ের বিপক্ষে পাকিস্তান হেরে যাওয়ায় আখতার বাবর আজমকে জঘন্য অধিনায়ক বলে মন্তব্য করলেন। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস বলেন, "বাবর জঘন্য অধিনায়ক। ওর কোনও পরিকল্পনা নেই। ভারতের বিরুদ্ধেও ওর জন্য হেরেছিলাম। বার বার মহম্মদ নওয়াজ়কে শেষ ওভারে বল করার জন্য ধরে রাখে। বার বার আমরা হারি। দলে চার জন পেসার খেলানো উচিত। সেখানে বাবর তিন জনকে খেলাচ্ছে। তার মধ্যে শাহিন সুস্থ নয়। তার পরেও ওকে নামিয়ে দিয়েছে। আরও তো পেসার আছে। তাদের সুযোগ দেওয়া উচিত ছিল।"

পাশাপাশি দলের পরিকল্পনা নিয়েও প্রশ্ন তুলেছেন প্রাক্তন পাক পেসার। তিনি বলেন, দলের পরিকল্পনা নিয়ে প্রশ্ন তুলেছেন আখতার। শোয়েবের কথায়, "এই পাক দলের ওপেনিং ও মিডল অর্ডারের যা ক্ষমতা তাতে অনেক সাফল্য আসতে পারে। কিন্তু দলটার ধারাবাহিকতা নেই। পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে। পাকিস্তান যে এভাবে হারবে সেটা ভাবতে পারিনি। এখন পাকিস্তানকে বাকিদের উপর নির্ভর করতে হবে। এ হারবে, ও জিতবে। তবেই সেমিফাইনালে যাব। সেটা হয় না। নিজের ক্ষমতায় যেতে হবে। তার জন্য ভাল খেলতে হবে।"

রোহিতদের খোঁচা আখতারের
French Open: বিশ্বের এক নম্বর জুটিকে হারিয়ে ফরাসী ওপেনের সেমিফাইনালে ভারতের সাত্ত্বিক-চিরাগ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in