Suresh Raina: সব ধরণের ক্রিকেট থেকে অবসর ঘোষণা সুরেশ রায়নার

তিনি লেখেন, 'দেশ এবং রাজ্যের হয়ে প্রতিনিধিত্ব করা সম্মানের বিষয়। সমস্ত ক্রিকেট ফরম্যাট থেকে আমি অবসর নিতে চাই। এছাড়া আমি বিসিসিআই, উত্তরপ্রদেশ ক্রিকেট বোর্ড, চেন্নাই আইপিএলকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি'।
আইপিএল থেকে অবসর নিলেন সুরেশ রায়না
আইপিএল থেকে অবসর নিলেন সুরেশ রায়নাছবি সৌজন্যে চেন্নাই সুপার কিংস-র ট্যুইটার হ্যান্ডেল

সব ধরণের ক্রিকেট ফরম্যাট থেকে অবসর ঘোষণা করলেন সুরেশ রায়না। নিজের ট্যুইটার হ্যান্ডেলে অবসরের কথা জানান তিনি। এই খবর ছড়িয়ে পড়তেই হতাশ তাঁর সমর্থকরা।

ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে আর খেলতে দেখা যাবে না সুরেশ রায়নাকে। মঙ্গলবার ১২ টা ১৮ মিনিটে নিজের ট্যুইটার হ্যান্ডেলে স্পষ্ট করে একথা জানান তিনি। তিনি লেখেন, ‘দেশ এবং রাজ্যের হয়ে প্রতিনিধিত্ব করা সম্মানের বিষয়। সমস্ত ক্রিকেট ফরম্যাট থেকে আমি অবসর নিতে চাই। এছাড়া আমি বিসিসিআই, উত্তরপ্রদেশ ক্রিকেট বোর্ড, চেন্নাই আইপিএল এবং রাজীব শুক্লাকেও অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আমার সমর্থকদেরও ধন্যবাদ জ্ঞাপন করছি আমাকে এত সমর্থন দেওয়া এবং আমার প্রতি অটুট বিশ্বাস রাখার জন্য’।

উল্লেখ্য, এর আগেই তিনি আন্তর্জাতিক স্তর থেকে অবসর নিয়েছিলেন। মহেন্দ্র সিং ধোনির সাথেই তিনি অবসর গ্রহণ করেন।

আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের একাধিক জয়ে অন্যতম ভূমিকা পালন করেছিলেন সুরেশ। এত ভাল খেলা সত্ত্বেও তাঁকে গতবারের আইপিএল-এ কোনও দল নিলামে নেয়নি। তবে শোনা যাচ্ছে দেশের মাটিতে না খেললেও বিদেশের বিভিন্ন দেশের লিগ গুলোতে খেলতে দেখা যেতে পারে রায়নাকে।

রায়নাকে উদ্দেশ্য করে চেন্নাই সুপার কিংস নিজেদের ট্যুইটারে লেখে, 'যখন ইতিহাসের পাতায় গৌরব খোদাই করা হচ্ছিল সেখানে একজন ছিলেন। সেই ইতিহাস তৈরিতে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সবকিছুর জন্য ধন্যবাদ।'

সমর্থকরা রায়নার এই সিদ্ধান্তে হতাশ হলেও তাঁকে ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in