CWG: ১০০ মিটার ব্যাকস্ট্রোকের সেমিফাইনালে শ্রীহরি নটরাজ, পাক প্রতিপক্ষকে হারিয়ে শেষ ষোলোতে শিবা

নটরাজ সেমিফাইনালের টিকিট পেলেও সাঁতারে এদিন হতাশ করলেন ভারতের তারকা সাঁতারু সজন প্রকাশ।পুরুষদের ৫০ মিটার বাটারফ্লাই হিটে অষ্টম স্থানে শেষ করেন সজন।
CWG: ১০০ মিটার ব্যাকস্ট্রোকের সেমিফাইনালে শ্রীহরি নটরাজ, পাক প্রতিপক্ষকে হারিয়ে শেষ ষোলোতে শিবা
ছবি AIR-র ট্যুইটার হ্যান্ডেল

কমনওয়েলথ গেমসের সাঁতারে পুরুষদের ১০০ মিটার ব্যাকস্ট্রোকের সেমিফাইনালে জায়গা করে নিলেন শ্রীহরি নটরাজ। ৫৪.৬৮ সেকেন্ডে সাঁতার সম্পন্ন করে চতুর্থ হিটে তৃতীয় স্থানে শেষ করেন নটরাজ। সার্বিকভাবে পঞ্চম স্থানে থেকে সেমিফাইনালে পৌঁছে যান ব্যাঙ্গালুরুর এই সাঁতারু।

নটরাজ সেমিফাইনালের টিকিট পেলেও সাঁতারে এদিন হতাশ করলেন ভারতের তারকা সাঁতারু সজন প্রকাশ।পুরুষদের ৫০ মিটার বাটারফ্লাই হিটে অষ্টম স্থানে শেষ করেন সজন। ২৫.০১ সেকেন্ডে সাঁতার সম্পূর্ণ করে সার্বিকভাবে ২৪ তম স্থানে শেষ করেন কেরালার স্টার সাঁতারু। শীর্ষ ১৬ জন সাঁতারু এই ইভেন্টের সেমিফাইনালে জায়গা করে নিয়েছেন।

প্রথম দিনে পাক প্রতিপক্ষ সুলেমান বালোচকে ৫-০ ব্যবধানে হারিয়ে পুরুষদের বক্সিং-এ ৬৩ কেজি বিভাগের শেষ ষোলোতে জায়গা করে নিয়েছেন শিবা থাপা। শিবার হাত ধরে পদক জয়ের স্বপ্ন দেখছে দেশবাসী।

ভারতের প্রথম দিনের সবচেয়ে বড় সাফল্য টেবিল টেনিসে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩-০ ব্যবধানে এগিয়ে গিয়েছেন মনিকা বাত্রা, শ্রীজা আকুলারা। মেয়েদের বড় সাফল্যের দিনে ছেলেরাও পিছিয়ে থাকলেন না। বার্বাডোজের কেভিন ফারলে এবং টাইরেস নাইটকে ৩-০ ব্যবধানে হারিয়েছেন হরমিত দেশাই এবং সাথিয়ান জ্ঞানসেকরন।

এদিন পুরুষদের ট্রায়াথেলনের ব্যক্তিগত ইভেন্টে হতাশাজনক প্রদর্শন করলো ভারত। ৪৬ জন প্রতিযোগীর মধ্যে ফাইনালের ল্যাপ-১ এর শেষে আদর্শ মুরলীধরন শেষ করলেন ৩০ তম স্থানে এবং বিশ্বনাথ যাদব শেষ করলেন ৩৩ নম্বরে। এই বিভাগে সোনা জিতলেন অ্যালেক্স ইয়ে।

CWG: ১০০ মিটার ব্যাকস্ট্রোকের সেমিফাইনালে শ্রীহরি নটরাজ, পাক প্রতিপক্ষকে হারিয়ে শেষ ষোলোতে শিবা
Commonwealth Games 22: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩-০ লীড, টেবিল টেনিসে দুরন্ত শুরু মনিকা বাত্রাদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in