T-20 WC 2022: বিশ্বকাপের জন্য দল ঘোষণা শ্রীলঙ্কার, দলে জায়গা পেলেন না দিনেশ চান্দিমাল

T-20 বিশ্বকাপে দলে জায়গা হয়নি মাথিশা পথিরানার। এছাড়াও নুয়ান তুষারা ও অসিথা ফার্নান্দোরও দলে সুযোগ পাননি। দলের তারকা মিডফিল্ডার দিনেশ চান্দিমাল টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল স্কোয়াডে জায়গা পাননি।
দিনেশ চান্দিমাল
দিনেশ চান্দিমালফাইল চিত্র - সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করলো এশিয়া কাপ জয়ী শ্রীলঙ্কা। এশিয়া কাপের স্কোয়াডের বেশিরভাগ সদস্যকেই ১৫ সদস্যের দলে ধরে রেখেছে লঙ্কান বোর্ড। তবে চোট-আঘাতের সমস্যায় রয়েছে এশিয়া কাপ জয়ীরা। দুষ্মন্ত চামিরা ও লাহিরু কুমারাকে রাখা হয়েছে দলে। তবে টুর্নামেন্ট শুরুর আগে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হলে তবেই সুযোগ পাবেন এই দুই ক্রিকেটার।

অ্যাশেন বান্দারা, প্রবীণ জয়াবিক্রমা, দিনেশ চান্দিমাল, বিনুরা ফার্নান্দো এবং নুওয়ানিদু ফার্নান্দোকে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসাবে রেখেছে শ্রীলঙ্কা। তবে শুধু বান্দারা ও জয়াবিক্রমাই মূল স্কোয়াডের সাথে অস্ট্রেলিয়া উড়ে যাবেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে জায়গা হয়নি মাথিশা পথিরানার। এছাড়াও নুয়ান তুষারা ও অসিথা ফার্নান্দোরও দলে সুযোগ পাননি। এশিয়া কাপে সুযোগ পেলেও দলের তারকা মিডফিল্ডার দিনেশ চান্দিমাল টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল স্কোয়াডে জায়গা পাননি। তাঁকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে।

তারকা পেসার দুষ্মন্ত চামিরার গোড়ালির চোট পুরোপুরি সারেনি। বিশ্বকাপের আগে তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। তবে মাদুশঙ্কা, প্রমোদ মদুশান এবং চামিকা করুণারত্নেরা রয়েছেন বোলিং বিভাগকে সামলানোর জন্য।

টি-২০ বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার স্কোয়াড: দাসুন শানাকা (অধিনায়ক), দনুষ্কা গুণতিলকে, পাথুম নিশঙ্কা, কুশল মেন্ডিস, চরিত আসালঙ্কা, ভানুকা রাজাপক্ষে, ধনঞ্জয়া ডি'সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকসানা, জেফ্রি বন্দরসে, চামিকা করুণারত্নে, দুষ্মন্ত চামিরা, লাহিরু কুমারা, দিলশান মদুশঙ্কা, প্রমোদ মদুশান।

স্ট্যান্ড-বাই: আশেন বন্দরা, প্রবীণ জয়াবিক্রমে, দিনেশ চান্দিমাল, বিনুরা ফার্নান্ডো, নুয়ানিদু ফার্নান্ডো।

দিনেশ চান্দিমাল
ফুটবলের ছোঁয়া ভারতীয় ক্রিকেটে! ঘরোয়া টি-টোয়েন্টিতে শুরু হচ্ছে 'ইমপ্যাক্ট প্লেয়ার'

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in