Spanish Super Cup: মড্রিচ-বেনজেমার গোলে বিলবাওকে হারিয়ে নিজেদের ১২ তম সুপার জিতলো রিয়েল মাদ্রিদ

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে প্রতিপক্ষ বিলবাওকে ২-০ গোলে হারিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। কার্লো আনচেলোত্তিদের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন যথাক্রমে লুকা মড্রিচ এবং করিম বেনজেমা।
১২ তম সুপার জিতলো রিয়েল মাদ্রিদ
১২ তম সুপার জিতলো রিয়েল মাদ্রিদছবি রিয়েল মাদ্রিদের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

অ্যাথলেটিক ক্লাব বিলবাওকে হারিয়ে নিজেদের ১২ তম সুপার কাপ ঘরে তুললো স্প্যানিশ জায়ান্ট রিয়েল মাদ্রিদ। সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত স্প্যানিশ সুপার কাপের ফাইনালে রবিবার দিবাগত রাতে প্রতিপক্ষ বিলবাওকে ২-০ গোলে হারিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। কার্লো আনচেলোত্তিদের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন যথাক্রমে লুকা মড্রিচ এবং করিম বেনজেমা।

প্রথমার্ধের ৩৮ মিনিটে রদ্রিগোর বাড়ানো পাস থেকে গোল করে রিয়েলকে প্রথম এগিয়ে দেন ব্যালন ডি’অর জয়ী ক্রোয়েট মিডফিল্ডার লুকা মড্রিচ। অনবদ্য এক গোল করেন তিনি। ম্যাচের শেষে রিয়েল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ বলেন, "মড্রিচ যেমন ফর্মে আছে, ও আর একটি ব্যালন ডি’অর পাওয়ার যোগ্য।"

ক্রোয়েট মহাতারকার গোলে প্রথমার্ধে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই পেনাল্টি উপহার পেয়ে যান জার্মান মিডফিল্ডার টনি ক্রুজ। দলের হয়ে স্পট কিক নিতে যান করিম বেনজেমা। আর পেনাল্টি নিতে গিয়ে কোনো ভুল করেননি ফরাসী স্ট্রাইকার। সহজেই উনাই সিমোনকে পরাস্ত করে নিজেদের স্কোর লাইনে গোলের সংখ্যা বাড়ান।

ম্যাচের শেষের দিকে একটি ব্যবধান কমানোর সুযোগ ছিলো বিলবাওর সামনে। ৮৭ মিনিটের মাথায় প্রফেশনাল হ্যান্ডবল করে লাল কার্ড পেলেন রিয়েল ডিফেন্ডার এডার মিলিটাও। সেইসঙ্গে বিলবাওকে পেনাল্টিও দেওয়া হয়। তবে স্পট কিক নিতে গিয়ে বেলজিয়ান প্রাচীর থিবো কার্তুয়াকে পরাস্ত করতে পারেননি রাউল গার্সিয়া। শেষ পর্যন্ত ২-০ গোলে লীড ধরে রেখে সুপার কাপের খেতাব ঘরে তোলে কার্লো আনচেলোত্তির দল।

১২ তম সুপার জিতলো রিয়েল মাদ্রিদ
EPL: অ্যানফিল্ডে ব্রেন্টফোর্ডকে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো ক্লপের লিভারপুল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in