EPL: অ্যানফিল্ডে ব্রেন্টফোর্ডকে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো ক্লপের লিভারপুল

২১ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৪৫। যেখানে ২২ ম্যাচে চেলসির পয়েন্ট ৪৩। শীর্ষে থাকা ম্যান সিটির সংগ্রহ ২২ ম্যাচে ৫৬ পয়েন্ট।
জয়ের উচ্ছ্বাস
জয়ের উচ্ছ্বাস ছবি - লিভারপুল এফসি ট্যুইটার

ঘরের মাঠে প্রতিপক্ষদের পাত্তাই দিলো না লিভারপুল। ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড, ফ্যাবিনহোদের দাপটে ৩-০ গোলে নাস্তানাবুদ হলো ব্রেন্টফোর্ড। অ্যানফিল্ডে অল রেডসদের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন ফ্যাবিনহো, অক্সলেড-চেম্বারলেইন ও মিনামিনো। ম্যাচের সম্পূর্ণ অংশ জুড়েই আলো ছড়িয়ে গিয়েছেন লিভারপুলের দুই ডিফেন্ডার ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড এবং অ্যান্ড্রিউ রবার্টসন।

প্রথমার্ধের ৪৪ মিনিটে আলেক্সান্ডার আর্নল্ডের পাস থেকে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্যাবিনহো। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে দ্বিতীয় গোলটি আসে লিভারপুলের স্কোর লাইনে। রবার্টসনের পাস থেকে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন ২৮ বর্ষীয় ইংলিশ মিডফিল্ডার অ্যালেক্স অক্সলেড-চেম্বারলেইন।

ম্যাচের বয়স যখন ৭৭ মিনিট, লিভারপুল পেয়ে যায় তাদের তৃতীয় গোলটি। ব্রাজিলিয়ান তারকা রবার্টো ফিরমিনোর পাস থেকে অনবদ্য গোল করে লিভারপুলকে আরও এগিয়ে দেন জাপানী মিডফিল্ডার তাকুমি মিনামিনো। শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানের লীড বজায় রেখে তিন পয়েন্ট ঘরে তোলে য়ুর্গেন ক্লপের দল।

ব্রেন্টফোর্ডকে হারিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো লিভারপুল। টুখেলের চেলসিকে পেছনে ফেললো অল রেডসরা। ২১ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৪৫। যেখানে ২২ ম্যাচে চেলসির পয়েন্ট ৪৩। শীর্ষে থাকা ম্যান সিটির সংগ্রহ ২২ ম্যাচে ৫৬ পয়েন্ট।

জয়ের উচ্ছ্বাস
EPL: ডি ব্রুইনের গোলে চেলসিকে হারিয়ে শিরোপা জয়ের দৌড়ে অনেকটাই এগিয়ে গেলো ম্যান সিটি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in