Slow but steady wins the race - 'কচ্ছপ ও খরগোশের ইমোজি ট্যুইট করে ট্রোলের জবাব দিলেন শুবমন

৪৯ বলে ৬৩ রানের ইনিংস খেলায় গতকাল সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার হন শুবমন। তবে দলের হয়ে সবচেয়ে বেশি রান করা শুবমনই নির্বাচিত হন ম্যাচের সেরা।
Slow but steady wins the race - 'কচ্ছপ ও খরগোশের ইমোজি ট্যুইট করে ট্রোলের জবাব দিলেন শুবমন
শুবমন গিলছবি - আইপিএল

ম্যাচ সেরার পুরস্কার জেতার পর সমালোচকদের জবাব দিলেন শুবমন গিল। মাত্র দুটো ইমোজি ট্যুইট করে বুঝিয়ে দিলেন অধ্যাবসায়ের ফলেই সাফল্যের লাভ ঘটে। ৪৯ বলে ৬৩ রানের ইনিংস খেলায় গতকাল সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার হন শুবমন। তবে দলের হয়ে সবচেয়ে বেশি রান করা শুবমনই নির্বাচিত হন ম্যাচের সেরা। প্লে অফের টিকিট নিশ্চিত করার পর তাই আর চুপ থাকেননি ২২ বর্ষীয় তারকা ব্যাটার।

লখনউ সুপার জায়ান্টসকে ৮২ রানে অল আউট করে চলতি আইপিএলের প্রথম দল হিসেবে প্লে অফ নিশ্চিত করেছে গুজরাট টাইটানস। মঙ্গলবার এমসিএ স্টেডিয়ামে কঠিন পিচে ৪ উইকেটের বিনিময়ে মাত্র ১৪৪ রানই তুলেছিলো গুজরাট। তবে জবাবে ব্যাট করতে নেমে লখনউয়ের ইনিংস শেষ হয় ৮২ রানেই। ৬২ রানে বড় জয় তুলে নেয় হার্দিক পান্ডিয়ার দল।

গুজরাটের হয়ে এই ম্যাচের সেরা নির্বাচিত হন শুবমন গিল। ৪৯ বলে ৬৩ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন তিনি। তবে গুজরাট ইনিংসের শেষে সোশ্যাল মিডিয়াতে ভীষণ ভাবে ট্রোল হতে থাকেন। প্রশ্ন ওঠে তাঁর স্ট্রাইকরেট নিয়ে। তবে ম্যাচ জয়ের পর এবং ম্যাচের সেরা নির্বাচিত হওয়ার পর এই সমালোচনার জবাব তিনি দিয়েছেন। মাত্র দুটো ইমোজির মাধ্যমে সমালোচকদের স্তব্ধ করে দেন তিনি।

গল্পটা সবারই জানা। এক দৌড় প্রতিযোগীতায় অংশ নিয়েছিলেন এক খরগোশ আর এক কচ্ছপ। ধীর গতির কচ্ছপ সেদিন খরগোশকে হারিয়ে প্রতিযোগীতায় জয় লাভ করে। এদিন ১২৮.৫৭ স্ট্রাইক রেটে ব্যাট করায় তাঁকে যেভাবে সমালোচনা করা হয় ম্যাচের শেষে তিনি একটি আর্টিকেল পোস্ট করেন। এবং ট্যুইটারে ওই পোস্টে ক্যাপশনে দেন একটি কচ্ছপ আর একটি খরগোশের ছবি। বুঝিয়ে দেন অধ্যাবসায়ের ফলেই সাফল্যের লাভ ঘটে। (Slow but steady wins the race)

শুবমন গিল
EPL: তিন মিনিটে পিছিয়ে পড়ার পর মাতিপ, মানের গোলে শিরোপা জয়ের আশা বাঁচিয়ে রাখলো লিভারপুল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.