EPL: তিন মিনিটে পিছিয়ে পড়ার পর মাতিপ, মানের গোলে শিরোপা জয়ের আশা বাঁচিয়ে রাখলো লিভারপুল

লিভারপুল চাতকের মতো তাকিয়ে আছে ম্যানচেস্টার সিটির একটি হার দেখার জন্য। আর সিটি এক ম্যাচ হারলেই জমে উঠবে খেতাব জয়ের লড়াই।
EPL: তিন মিনিটে পিছিয়ে পড়ার পর মাতিপ, মানের গোলে  শিরোপা জয়ের আশা বাঁচিয়ে রাখলো লিভারপুল
ছবি - লিভারপুল ট্যুইটার হ্যান্ডেল

অ্যাস্টন ভিলাকে হারিয়ে শিরোপা জয়ের আশা বাঁচিয়ে রাখলো লিভারপুল। ভিলা পার্কে তিন মিনিটের মধ্যেই পিছিয়ে পড়েছিলো ক্লপের দল। তবে মাতিপ আর মানের গোলে জয় নিয়েই ফিরেছে অলরেডসরা।

টটেনহ্যামের বিপক্ষে ড্র করেই শিরোপা জয়ের লড়াইয়ে সিটির থেকে অনেকটা পেছনে পড়ে গিয়েছে লিভারপুল। তবে আশা এখনও শেষ হয়নি। লিভারপুল চাতকের মতো তাকিয়ে আছে ম্যানচেস্টার সিটির একটি হার দেখার জন্য। আর সিটি এক ম্যাচ হারলেই জমে উঠবে খেতাব জয়ের লড়াই।

চলতি লীগে লিভারপুলের হাতে রয়েছে আর দুটি ম্যাচ। একটি সাউদাম্পটনের বিপক্ষে এবং অন্যটি উলভারহ্যাম্পটনের বিপক্ষে। অন্যদিকে সিটির হাতে রয়েছে তিনটি ম্যাচ। প্রথমটি উলভারহ্যাম্পটন, দ্বিতীয়টি ওয়েস্ট হ্যাম ইউনাইটেড এবং শেষ ম্যাচটি অ্যাস্টন ভিলার বিপক্ষে। দুটি ম্যাচ বাকি থাকা লিভারপুল এবং তিন ম্যাচ বাকি থাকা সিটি দুই দলেরই পয়েন্ট ৮৬। সিটি তিন ম্যাচ জিতলে বা দুটি ম্যাচ জিতলে এবং একটিতে ড্র করলেই শিরোপা হাতে তুলে নেবে। অন্যদিকে লিভারপুলের জয়ের কোনো বিকল্প নেই। দুটি ম্যাচ জিতলেও তাদের ভাগ্য নির্ভর করছে সিটির হারের ওপর।

গতরাতে খেলা শুরুর তিন মিনিটেই এগিয়ে যায় স্বাগতিক অ্যাস্টন ভিলা। ডগলাস লুইসের গোলে পিছিয়ে পড়ার তিন মিনিট পরেই অবশ্য জোয়েল মাতিপের গোলে সমতা ফিরে পায় লিভারপুল। প্রথমার্ধেই এই সমতা বজায় থাকার পর দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে লুইস দিয়াজের ক্রস থেকে লিভারপুলের হয়ে জয়সূচক গোলটি করেন সেনেগাল মহাতারকা সাদিও মানে। ২-১ ব্যবধানে জয় নিয়ে অ্যানফিল্ডে ফিরে আসেন ক্লপরা।

EPL: তিন মিনিটে পিছিয়ে পড়ার পর মাতিপ, মানের গোলে  শিরোপা জয়ের আশা বাঁচিয়ে রাখলো লিভারপুল
Graham Thorpe: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটার গ্রাহাম থর্প

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.