বিশ্বকাপে নজরকাড়া পারফর্ম্যান্স, শামিকে সংবর্ধনা দেবেন সিএবির যুগ্মসচিব দেবব্রত দাস!

People's Reporter: দেবব্রত বলেন, 'সিএবি কী করবে জানি না। তবে আমি আমার টাউন ক্লাবের পক্ষ থেকে শামিকে সংবর্ধনা দেব। ওর সাথে কথা বলি, দেখি ওর কবে সময় হয়'।
মহম্মদ শামি
মহম্মদ শামিছবি - আইসিসির ফেসবুক পেজ

বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে পারেনি ভারত। কাপ ঘরে তুলেছে অস্ট্রেলিয়া। তবে বাংলার পেসার মহম্মদ শামি সবার নজর কেড়েছেন চলতি বিশ্বকাপে। বিশ্বকাপে বল হাতে নিয়েছেন মোট ২৪টি উইকেট। শামিকে সংবর্ধনা দেবেন সিএবির যুগ্মসচিব দেবব্রত দাস।

দেবব্রত বলেন, 'সিএবি কী করবে জানি না। তবে আমি আমার টাউন ক্লাবের পক্ষ থেকে শামিকে সংবর্ধনা দেব। ওর সাথে কথা বলি, দেখি ওর কবে সময় হয়। শামির পেস, লাইন, লেন্থ ছিল অসাধারণ। ফাইনালেও ভালো বল করলো। তবে স্কোরবোর্ডে রান আর বাকি বোলারদের সাহায্য পেলে ফল অন্যরকম হতো'।

ভিন রাজ্যের শামিকে নিজের বাড়িতে রেখে কার্যত হাতে করে গড়ে তোলেন দেবব্রত। সেই শামির সাফল্যে তিনি খুবই আনন্দিত। ভারতের হারের পরে শামি সোশ্যাল মিডিয়ায় লেখেন, "কিছু জেতা, কিছু হারা! এই যন্ত্রণা সহ্য করা কঠিন। আমরা আত্মবিশ্বাসী, আমরা আবার পারবো। এই দলটার জন্য গর্ববোধ করছি। আমাদের পাশে থেকে এত ভালোবাসা দেওয়ার জন্য় ধন্যবাদ। এভাবেই আমাদের ভালোবেসে যাবেন'।

২০১৭ সালের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনাল, ২০২১ সালে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর এবার ওডিআই বিশ্বকাপ ফাইনালেও হেরে গেল ভারত। ভারতকে হারিয়েই আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জেতে অস্ট্রেলিয়া।

মহম্মদ শামি
Cricket World Cup 2023: বিশ্বকাপ ট্রফির ওপর পা তুলে ছবি! অজি অলরাউন্ডারের কাজে নিন্দার ঝড়
মহম্মদ শামি
Kapil Dev: ফাইনালে আমন্ত্রণই জানানো হয়নি কপিল দেবকে! আক্ষেপের সুর ৮৩'র বিশ্বকাপ জয়ী অধিনায়কের গলায়

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in