SAFF Championship 2021: বাংলাদেশের পর শ্রীলঙ্কার বিরুদ্ধেও পয়েন্ট খোয়ালেন সুনীল ছেত্রীরা

ভারত তাদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছে। পর পর দুই ম্যাচে পয়েন্ট খুইয়ে ব্যাক ফুটে ইগোর স্টিম্যাকের দল। চলতি সাফ চ্যাম্পিয়নশীপে দুরন্ত ছন্দে রয়েছে নেপাল ও বাংলাদেশ।
SAFF Championship 2021: বাংলাদেশের পর শ্রীলঙ্কার বিরুদ্ধেও পয়েন্ট খোয়ালেন সুনীল ছেত্রীরা
ছবি সৌজন্যে Indian Football Team-এর ট্যুইটার হ্যান্ডেল

বাংলাদেশের পর এবার শ্রীলঙ্কার বিরুদ্ধেও পয়েন্ট খোয়ালো সুনীল ছেত্রীরা। মালে সাফ চ্যাম্পিয়নশীপে ভারত তাদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছে। পর পর দুই ম্যাচে পয়েন্ট খুইয়ে ব্যাক ফুটে ইগোর স্টিম্যাকের দল। অন্যদিকে প্রথম দুই ম্যাচ হারের পর ভারতের বিরুদ্ধে ড্র করে পয়েন্টের খাতা খুলেছে শ্রীলঙ্কা।

মালদ্বীপে আয়োজিত চলতি সাফ চ্যাম্পিয়নশীপে দুরন্ত ছন্দে রয়েছে নেপাল ও বাংলাদেশ। তবে ফেভারিট দল ভারত প্রথম দুই ম্যাচের শেষে পিছিয়ে পড়েছে অনেকটাই। প্রথম ম্যাচে দশ জনের বাংলাদেশের বিরুদ্ধে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধেও আটকে গিয়েছে দ্য ম্যান ইন ব্লু।

একাধিক সুযোগ হাতছাড়া করার খেসারত দিতে হলো ভারতকে। শ্রীলঙ্কার রক্ষণভাগ এদিন সর্বোচ্চ শক্তি দিয়ে লড়াই চালিয়ে যায়। একতরফা খেলা হলেও সুনীল ছেত্রী, লিস্টন কোলসারা জয়সূচক গোলটি করতে পারেননি। অনবদ্য কিছু সেভ করে ম্যাচের রং কেড়ে নিয়েছেন শ্রীলঙ্কান গোলরক্ষক সুজন।

চলতি সাফ চ্যাম্পিয়নশীপে এখনও জয় অধরা ভারতের। ইগোর স্টিম্যাকের দলের পরবর্তী দুই ম্যাচ রয়েছে নেপাল ও মালদ্বীপের বিরুদ্ধে। এই দুই ম্যাচে দলের কাছ থেকে ভালো কিছু আশা রাখছে দেশবাসী। রাউন্ড রবিন লীগে এখনও পর্যন্ত পাঁচ দলের মধ্যে শীর্ষে রয়েছে নেপাল। দ্বিতীয় স্থানে রয়েছে বাংলাদেশ। তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম স্থানে যথাক্রমে ভারত, শ্রীলঙ্কা এবং মালদ্বীপ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in