রোনাল্ডোর জোড়া গোল, ক্রোটনকে ৩-০ গোলে হারালো জুভেন্তাস

রোনাল্ডোর জোড়া গোল, ক্রোটনকে ৩-০ গোলে হারালো জুভেন্তাস
জুভেন্টাসের ট্যুইটার হ্যান্ডেল থেকে

ইতালিয়ান সিরি আ'র গুরুত্বপূর্ণ ম্যাচে ক্রোটোনের বিপক্ষে মাঠে নামে জুভেন্তাস। আলিয়াঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে ৩-০ ব্যবধানে বড় জয় অর্জন করেছে বিয়াঙ্কোনেরিরা। জুভেন্তাসের জয়ে বড় অবদান রাখলেন পর্তুগীজ সেনসেশন। রোনাল্ডো করলেন জোড়া গোল। একটি গোল করেন ম্যাককেনে।

সোমবার দিবাগত রাতে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় তুরিনের বুড়িরা। দুটি গোলই করেন দলের প্রধান অস্ত্র ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৩৮ মিনিটে অ্যালেক্স সান্দ্রোর বাড়ানো পাস থেকে গোল করে জুভেদের এগিয়ে দেন সিআর সেভেন। এর ঠিক সাত মিনিট বাদেই আন্দ্রে পিরলোদের স্কোর লাইনে আরও একটি গোল যোগ হয়। আবারও সেই রোনাল্ডো। অ্যারন রামসের পাস থেকে ক্রোটোনের জাল খুঁজে নিতে কোনো অসুবিধা হয়নি তাঁর।

জোড়া গোল করে সিরি আ'তে চলতি মরশুমে লিডিং গোল স্কোরার এখন রোনাল্ডোই। লীগ ম্যাচে ১৮ টি গোল করেছেন তিনি। পেছনে ফেলেছেন ১৭ টি গোল করা ইন্টার তারকা রোমেলু লুকাকুকে।

জুভেন্তাসের হয়ে তৃতীয় গোলটি করেন ওয়েস্টান ম্যাককেনে। ম্যাচের ৬৬ মিনিটে এই যুক্তরাষ্ট্র ফুটবলারের দুরন্ত গোল ৩-০ ব্যবধানে বড় জয় এনে দেয় বুফন, ডি লিট, দানিলো, রোনাল্ডোদের।

গুরুত্বপূর্ণ জয় নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে আন্দ্রে পিরলোরা। ২২ ম্যাচে ৪৫ পয়েন্ট তাদের। শীর্ষে রয়েছে ইন্টার মিলান। আন্তোনিয়ো কন্তেদের পয়েন্ট ২৩ ম্যাচে ৫৩। ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এসি মিলান।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in