ঘরের ছেলে ঘরে ফিরলেন, ইন্টার ছেড়ে ৫ বছরের চুক্তিতে চেলসিতে রোমেলু লুকাকু
রোমেলু লুকাকুছবি দ্য গোল-এর সৌজন্যে

ঘরের ছেলে ঘরে ফিরলেন, ইন্টার ছেড়ে ৫ বছরের চুক্তিতে চেলসিতে রোমেলু লুকাকু

শেষ দুবছর ইন্টার মিলানের হয়ে দুরন্ত ফর্মে ছিলেন এই তারকা। গত মরশুমে দলকে জিতিয়েছেন লীগ টাইটেল। দুই বছর ইন্টারের হয়ে খেলে ৯৫ ম্যাচে ৬৪টি গোল ও ১৬টি অ্যাসিস্ট রয়েছে লুকাকুর দখলে।

ঘরের ছেলে ঘরেই ফিরে এলেন। নেরাজ্জুরিদের ছেড়ে ব্লুজদের দলে ভিড়লেন বেলজিয়ান তারকা রোমেলু লুকাকু। চেলসির সাথে পাঁচ বছরের চুক্তি স্বাক্ষর করলেন তিনি। ইউরোপীয়ন চ্যাম্পিয়নরা রেকর্ড ১১৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে নিজেদের ঘরের ছেলেকে স্ট্যামফোর্ড ব্রিজে ফেরালেন। জ্যাক গ্রিলিসের পর প্রিমিয়ার লীগের ইতিহাসে সবচেয়ে দামী খেলোয়াড় এখন লুকাকু।

২০১১ সালে চেলসির হয়ে খেলা শুরু করেছিলেন লুকাকু। পশ্চিম লন্ডনের ক্লাবটির সাথে যুক্ত ছিলেন তিন বছর। যদিও তার মধ্যে এক বছর ব্রমউইচ ও এক বছর এভারটনের হয়ে লোনে খেলেন। ২০১৪ সালে পশ্চিম লন্ডনের ক্লাব ছেড়ে যোগ দেন এভারটনে।

ব্লুজদের ছেড়ে যাওয়ার পর দীর্ঘ সাত বছর বিভিন্ন ক্লাবের হয়ে খেলার পর এভারটন, ম্যানচেস্টার ইউনাইটেড, ইন্টার মিলান হয়ে আবার স্ট্যামফোর্ড ব্রিজে ফিরছেন লুকাকু। শেষ দুবছর ইন্টার মিলানের হয়ে দুরন্ত ফর্মে ছিলেন এই তারকা। গত মরশুমে দলকে জিতিয়েছেন লীগ টাইটেল। দুই বছর ইন্টারের হয়ে খেলে ৯৫ ম্যাচে ৬৪টি গোল ও ১৬টি অ্যাসিস্ট রয়েছে লুকাকুর দখলে।

চেলসিতে যোগ দিয়ে লুকাকু বলেন, "এই সুন্দর ক্লাবে যোগ দিতে পেরে আমি খুব আনন্দিত এবং গর্বিত। আমি এখানে একজন বালক হিসেবে যোগ দিয়েছিলাম। অনেক কিছু শেখার ছিলো আমার। এখন আমার অনেক অভিজ্ঞতা রয়েছে। আমি ছোটো থেকেই চেলসির ভক্ত। এখন ক্লাবের হয়ে অনেক শিরোপা জিততে চাই।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in