ওয়েম্বলিতে ইউরো দেখতে যাওয়া ঋষভ পন্থই করোনা আক্রান্ত!
ঋষভ পন্থফাইল ছবি

ওয়েম্বলিতে ইউরো দেখতে যাওয়া ঋষভ পন্থই করোনা আক্রান্ত!

৪ আগস্ট থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড বনাম ইন্ডিয়ার টেস্ট সিরিজ। ২০ জুলাই থেকে কাউন্টি একাদশের বিপক্ষে একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় দল।

ওয়েম্বলিতে মাস্ক ছাড়াই কানায় কানায় পূর্ণ স্টেডিয়ামে ইউরো কাপের ম্যাচ দেখেছেন ঋষভ পন্থ। ভারতের উইকেট কিপার-ব্যাটসম্যানই করোনায় আক্রান্ত হয়েছেন বলে সূত্রের খবর। আট দিন আগে ঋষভের কোভিড রেজাল্ট পজেটিভ আসে। এরপর টিম স্কোয়াড থেকে সরিয়ে নিভৃতাবাসে রাখা হয় তাঁকে। এই মুহূর্তে কোনো লক্ষণই নেই বলে জানা গিয়েছে। সুস্থ রয়েছেন ঋষভ। শুক্রবার তাঁর আরও একবার কোভিড টেস্ট করা হবে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের পর জৈব সুরক্ষা বলয় ছেড়ে তিন সপ্তাহের ছুটি পেয়েছিলো ভারতীয় দল। ওই সময় ক্রিকেটাররা নিজেদের খেয়াল খুশিতে সময় কাটিয়েছেন। পন্থ হাজির হয়েছিলেন ভিড়ে ঠাসা ওয়েম্বলিতে। সোশ্যাল মিডিয়াতে সমালোচিতও হয়েছিলেন ভারতের মারকুটে ব্যাটসম্যান। রবিচন্দ্রন অশ্বিন, কোচ রবি শাস্ত্রীও উইমবল্ডনের ম্যাচে হাজির হয়েছিলেন। ওয়েম্বলিতে ম্যাচ দেখে ফেরার পরেই ঋষভ করোনাতে আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।

প্রথমে নাম প্রকাশ না করেই দুজন ভারতীয় ক্রিকেটারের করোনা সংক্রমিত হওয়ার খবর সামনে আসে। তবে বিসিসিআই সচিব জয় শাহ নিশ্চিত করেছেন দুজন নয়, একজন ক্রিকেটার আক্রান্ত হয়েছেন। নাম প্রকাশ না করেই জানান ওই ক্রিকেটার ৮ দিনের কোয়ারেন্টাইন পর্ব ইতিমধ্যেই সেরে ফেলেছেন। অন্যান্য ২২ ক্রিকেটারের কোভিড রিপোর্ট নেগেটিভ রয়েছে।

আগামী ৪ ই আগস্ট থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড বনাম ইন্ডিয়ার পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। পাতৌদি সিরিজের মধ্যে দিয়েই ভারত অভিযান শুরু করবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের। আগামী ২০ ই জুলাই থেকে কাউন্টি একাদশের বিপক্ষে একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় দল। ঋষভ ছাড়া ভারতীয় দলের প্রত্যেক সদস্য আজই ডারহ্যামে পৌঁছে যাবেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in