ধারাভাষ্য দেওয়ার সময় বুকে ব্যথা, তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলো রিকি পন্টিংকে

প্রথম টেস্টের তৃতীয় দিন দুপুরের পরই মাঠ ছেড়ে হোটেলে চলে যান তিনি। এর পর আর মাঠে ফেরেননি। অস্ট্রেলিয়ার নিউজ ডটকম জানিয়েছে তৎপরতার সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে পন্টিংকে।
রিকি পন্টিং
রিকি পন্টিংফাইল ছবি

পার্থে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের টেস্ট ম্যাচের ধারাভাষ্য দিতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন রিকি পন্টিং। বুকে ব্যথা অনুভব করতে থাকেন। মধ্যাহ্নভোজনের বিরতির পর হৃদরোগে আক্রান্ত পন্টিংকে দেরি না করেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর অনুযায়ী, এখন প্রাক্তন অজি অধিনায়ক সুস্থ রয়েছেন।

অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজের দুই ম্যাচের টেস্ট সিরিজে সেভেন নেটওয়ার্কের হয়ে ধারাভাষ্যকারের ভূমিকায় রয়েছেন পন্টিং। প্রথম টেস্টের তৃতীয় দিন দুপুরের পরই মাঠ ছেড়ে হোটেলে চলে যান তিনি। এর পর আর মাঠে ফেরেননি। অস্ট্রেলিয়ার নিউজ ডটকম জানিয়েছে তৎপরতার সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে পন্টিংকে। সহকর্মীরা জানিয়েছেন, তিনি ঠিক আছেন।

চ্যানেল সেভেনের এক মুখপাত্র অস্ট্রেলিয়ান মিডিয়াকে এক বিবৃতিতে বলেছেন, "রিকি পন্টিং অসুস্থ। তিনি আজকের ম্যাচে আর ধারাভাষ্য দেবেন না।" এই ম্যাচের বাকি থাকা দুই দিনে পন্টিং ফিরবেন কিনা তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

২০০৩ ও ২০০৭ বিশ্বকাপ জয়ী অজি অধিনায়ক পন্টিং ২০১২ সালে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়েন। বর্তমানে তাঁকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যায়। অস্ট্রেলিয়ার হয়ে ১৬৮ টি টেস্ট ম্যাচ খেলেছেন তিনি। যার মধ্যে নেতৃত্ব দিয়েছেন ৭৭ টি ম্যাচে। টেস্টে রান করেছেন ১৩,৩৭৮। অস্ট্রেলিয়ার হয়ে ২২৯ টি ওডিআই ম্যাচে অধিনায়কত্ব করেছেন তিনি। ৩৭৫ টি একদিনের ম্যাচ খেলে রান করেছেন ১৩,৭০৪। আন্তর্জাতিক ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক হিসেবে ৩২৪ ম্যাচে ৬৭.৯১ জয়ের হার নিয়ে ২২০টি ম্যাচে জয়লাভ করেছেন।

রিকি পন্টিং
জাপানের গোলের আগেই বাইরে চলে গিয়েছিল বল? রেফারির সিদ্ধান্তে উত্তাল নেট পাড়া

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in