Cristiano Ronaldo: 'আমি না, রেকর্ড আমাকে অনুসরণ করে' - সৌদি লিগে নজির গড়ে ট্যুইট রোনাল্ডোর

People's Reporter: সোমবার লিগের শেষ ম্যাচ খেলতে নেমেছিল আল নাসের এবং আল ইত্তিহাদ। জোড়া গোল করে রেকর্ড ভাঙলেন রোনাল্ডো।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোছবি - ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ফেসবুক পেজ

সৌদি প্রো লিগে রেকর্ড গড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এক মরসুমে সর্বোচ্চ গোলদাতা হলেন তিনি। টপকে গেলেন মরোক্কোর আবদেররাজাক হামদাল্লাহকে।

ইংলিশ প্রিমিয়ার লিগ, লা লিগা, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে একাধিক রেকর্ডের পর সৌদি প্রো লিগেও রেকর্ড করলেন তিনি। এক মরসুমে লিগের সর্বোচ্চ গোলদাতার রেকর্ড ছিল আবদেররাজাকের। তিনি ২০১৮-১৯ মরসুমে ৩৪টি গোল করেছিলেন। সোমবার লিগের শেষ ম্যাচ খেলতে নেমেছিল আল নাসের এবং আল ইত্তিহাদ। জোড়া গোল করে রেকর্ড ভাঙলেন রোনাল্ডো। এক মরসুমে সৌদি লিগে রোনাল্ডো করলেন ৩৫টি গোল।

রেকর্ড গড়ার পরই এক্স মাধ্যমে পর্তুগিজ তারকা লেখেন, 'আমি রেকর্ড অনুসরণ করি না, রেকর্ড আমাকে অনুসরণ করে'। তবে দুঃখের বিষয় এই মরসুমে দলকে চ্যাম্পিয়ন করতে পারেননি তিনি।

গতকাল রেকর্ডের জন্য রোনাল্ডোর দরকার ছিল দুটি গোল। প্রথমার্ধের ইনজুরি টাইমে প্রথম গোল করেন সি আর সেভেন। দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে নিজের এবং দলের ২ নম্বর গোল করেন তিনি। ৭৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন আব্দুলরহমান ঘারিব। দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে আল নাসেরের হয়ে চতুর্থ গোল করেন আল নেমের। অন্যদিকে আল ইত্তিহাদ করে ২টো গোল। ৪-২ ব্যবধানে ম্যাচ জিতে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে মরসুম শেষ করলো আল নাসের। ৩৪ ম্যাচে ৯৬ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে শেষ করেছে আল-হিলাল।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
EXCLUSIVE: এশিয়ার সেরা হয়েও প্যারিস না যাওয়ার আক্ষেপ কমছে না দীপার
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
Indian Football Team: কুয়েত ম্যাচের জন্য ২৭ জনের দল ঘোষণা ভারতের, জায়গা পেলেন মহামেডানের ডেভিড

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in