Indian Football Team: কুয়েত ম্যাচের জন্য ২৭ জনের দল ঘোষণা ভারতের, জায়গা পেলেন মহামেডানের ডেভিড

People's Reporter: ৫ জনকে ছেড়ে দেওয়া হলো। তারা হলেন পূর্বা লাচেনপা, পার্থিব গোগোই, ইমরান খান, মহম্মদ হামাদ এবং জিতিন এমএস।
ইগর স্টিমাচ
ইগর স্টিমাচছবি - সংগৃহীত

কুয়েত ম্যাচের জন্য ২৭ জনের দল বেছে নিলেন ভারতীয় দলের কোচ ইগর স্টিমাচ। ৬ জুন যুবভারতীতে হবে এই ম্যাচ। চমকপ্রদ ভাবে আই লিগ জয়ী মহামেডান দলের ডেভিড লালানসাঙ্গা সুযোগ পেলেন। সাধারণভাবে শুধু আইএসএলে খেলা ফুটবলারদের অগ্রাধিকার দেওয়া হয়।

বিশ্বকাপ কোয়ালিফায়ারের শেষ দুটো ম্যাচের আগে ভুবনেশ্বরে যাবেন ডেভিড।ভুবনেশ্বরে ৩২ জনকে নিয়ে শিবির করছিলেন স্টিমাচ। ৫ জনকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁরা হলেন পূর্বা লাচেনপা, পার্থিব গোগোই, ইমরান খান, মহম্মদ হামাদ এবং জিতিন এমএস।

স্টিমাচ‌ বলেন, 'যারা সুযোগ পেলেন না ভেঙে পড়ার কিছু নেই। ডেভিড খুব পেশাদার এবং পরিশ্রমী। জিতিন এবং পার্থিবের পজিশনে। পার্থিব ও হামাদের হালকা চোট লেগেছে। ৭-১৪ দিন বিশ্রাম নিতে হবে।'

এক নজরে গোটা ভারতীয় দল:

গোলকিপার: গুরপ্রীত সিং সান্ধু, অমরিন্দর সিং, বিশাল কাইত।

ডিফেন্ডার: আমেয় রানাওয়াডে,‌ আনোয়ার আলি, জয় গুপ্ত, লালচুংনুঙ্গা, মেহতাব সিং, নরেন্দ্র, নিখিল পূজারী, রাহুল বেকে, শুভাশিস বসু।

মিডফিল্ডার: অনিরুদ্ধ থাপা, ব্র্যান্ডন ফার্নান্ডেজ, এডমান্ড লালরিনডিকা, জিকসন সিং, লালিয়ানজুয়ালা চাংতে, লিস্টন কোলাসো, মহেশ সিং নওরেম, নন্দকুমার শেখর, সাহল আব্দুল সামাদ, সুরেশ সিং ওয়াংজাম।

ফরোয়ার্ড: ডেভিড লালানসাঙ্গা, মনবীর সিং, রহিম আলি, সুনীল ছেত্রী, বিক্রম প্রতাপ সিং।

ইগর স্টিমাচ
UEFA Europa League: লুকম্যানের হ্যাট্রিকে স্বপ্নের দৌড় থামলো লেভারকুসেনের! চ্যাম্পিয়ন আটালান্টা
ইগর স্টিমাচ
East Bengal: ইমামি নয়, ইস্টবেঙ্গলের মহিলা দলের দায়িত্ব নেবে শ্রাচি!

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in