আর্লিং ব্রুট হলান্ডকে দলে পেতে মরিয়া রিয়েল মাদ্রিদ, দৌড়ে ম্যান ইউ, চেলসি, ম্যান সিটিও

আর্লিং ব্রুট হলান্ডকে দলে পেতে মরিয়া রিয়েল মাদ্রিদ, দৌড়ে ম্যান ইউ, চেলসি, ম্যান সিটিও
আর্লিং ব্রুট হলান্ডফাইল ছবি সংগৃহীত

ইতিমধ্যেই বিশ্ব ফুটবলে নিজেকে সেনসেশন বানিয়ে ফেলেছেন বুরুশিয়া ডর্টমুন্ডের নরওয়েজিয়ান ফুটবলার আর্লিং ব্রুট হলান্ড। ২০২১ এর ট্রান্সফার মার্কেটে তাই হলান্ডকে দলে পেতে মুখিয়ে আছে ইউরোপের শীর্ষস্থানীয় ক্লাবগুলো। ম্যান ইউ থেকে শুরু করে টমাস টুখেলের চেলসি, গার্দিওলার সিটি সবারই পাখির চোখ তার দিকে। তবে হলান্ড যাবেন কোন দলে! সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়েল মাদ্রিদে যোগ দেওয়ার খুব কাছেই রয়েছেন বুরুশিয়ার এই তারকা স্ট্রাইকার।

রিয়েল মাদ্রিদ তাদের দলের ভবিষ্যতের জন্য এক তরুণ প্রতিভাবান স্ট্রাইকারের খোঁজে রয়েছেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুভেন্তাসে পাড়ি জমানোর পর করিম বেনজেমা কার্যত একাই দলের হয়ে গোল করছেন। তাই লস ব্ল্যাঙ্কোসরা চাইছে হলান্ডকে দলে নিতে। যদিও পিএসজির ফরাসি সেনসেশন কিলিয়ান এমবাপেকে নেওয়ার জন্যে মুখিয়ে আছে রিয়েল। কিন্তু পিএসজি থেকে এমবাপেকে পাওয়া কার্যত সম্ভব নয়। তাই হলান্ডকেই আলফ্রেডো ডি স্টেফানোতে নিয়ে আসতে চান জিদানরা।

ম্যান সিটি, ম্যান ইউ, ব্লুজদের নিয়ে গুঞ্জন থাকলেও জানা গিয়েছে, এমবাপে চান রিয়েল যোগ দিতে। তিনি তার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। ২০২২ সালে রিলিজ ক্লজ দিয়ে নয় ২০২১ এই রিয়েলে যোগ দিতে চান তিনি। তবে সমস্ত কিছুই নির্ভর করছে ডর্টমুন্ডের উপর। তারাই সমস্ত সিদ্ধান্ত নেবে এবং হলান্ডের ট্রান্সফার ফী নির্ধারণ করবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in