ভ্যালেন্সিয়াকে হারিয়ে ফের লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রিয়েল মাদ্রিদ

ভ্যালেন্সিয়াকে হারিয়ে ফের লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রিয়েল মাদ্রিদ
রিয়েল মাদ্রিদের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

অ্যাটলেটিকো মাদ্রিদ এগিয়ে গেছে অনেকটাই। দ্বিতীয় এবং তৃতীয় পজিশনে লড়াই চলছে ধুন্ধুমার। বার্সা এবং রিয়েল দুই দলই চলছে সমানে সমানে। রবিবার রিয়েলকে নামিয়ে দ্বিতীয় স্থানে এসেছিলো বার্সা। গতরাতে ভ্যালেন্সিয়াকে ২-০ ব্যবধানে হারিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে ফিরে এসেছে রিয়েল মাদ্রিদ। লস ব্ল্যাঙ্কোসদের হয়ে একটি করে গোল করেন যথাক্রমে করিম বেনজেমা এবং টনি ক্রুজ।

স্তাদিও আলফ্রেডো ডি স্টেফানোতে প্রথমার্ধেই দুটি গোল পায় জিদানের দল। ম্যাচের ১২ মিনিটেই টনি ক্রুজের পাস থেকে ভ্যালেন্সিয়ার জালে বল জড়ান রিয়েল অধিনায়ক করিম বেনজেমা। দ্বিতীয় গোলটি আসে ম্যাচের ৪২ মিনিটে। এবার গোল করেন টনি ক্রুজ। লুকাস ভাসকেসের বাড়ানো নিখুঁত পাস থেকে দুরন্ত গোল করেন এই জার্মান মিডফিল্ডার।

প্রথমার্ধের ২-০ লীড শেষ পর্যন্ত বজায় রাখে রিয়েল। গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট নিয়ে শিরোপা জয়ের লড়াইয়েও টিকে থাকে তারা। স্প্যানিশ লা লিগার চলতি মরশুমে একের পর এক ম্যাচ হেরে অনেকটাই পিছিয়ে পড়ে জিদানরা। এখন শিরোপা জয়ের দৌড়ে টিকে থাকতে গেলে কার্যত প্রতিটি ম্যাচই জিততে হবে তাদের। কারণ শীর্ষে থাকা অ্যাটলেটিকো ২ ম্যাচ কম খেলে এগিয়ে রয়েছে ৫ পয়েন্টে। দিয়েগো সিমিওনের দল ছুটছে দুরন্ত ছন্দে।

এই জয়ের পর ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রিয়েল মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা বার্সার পয়েন্ট ২২ ম্যাচে ৪৬। শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ ২১ ম্যাচে ৫৪ পয়েন্ট অর্জন করে নিয়েছে। ২৩ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ভ্যালেন্সিয়া রয়েছে ১৩ তম স্থানে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in