FA Cup: টানা পাঁচ ম্যাচে গোল র‍্যাশফোর্ডের, এভারটনকে হারিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ম্যান ইউ

গতরাতে এভারটনকে ৩-১ গোলে হারিয়ে ইংলিশ এফএ কাপের চতুর্থ রাউন্ডে জায়গা করে নিয়েছে ম্যান ইউ।
মার্কাস র‍্যাশফোর্ড
মার্কাস র‍্যাশফোর্ডছবি - র‍্যাশফোর্ডের ট্যুইটার হ্যান্ডেল

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দুর্দান্ত ফুটবল খেলে চলেছেন মার্কাস র‍্যাশফোর্ড। রেড ডেভিলদের হয়ে টানা পাঁচ ম্যাচে গোল করেছেন এই ইংলিশ ফুটবলার। গতরাতে এভারটনকে ৩-১ গোলে হারিয়ে ইংলিশ এফএ কাপের চতুর্থ রাউন্ডে জায়গা করে নিয়েছে ম্যান ইউ। এই ম্যাচেও পেনাল্টি থেকে শেষ গোলটি করেছেন র‍্যাশফোর্ডে। ব্রাজিলিয়ান মিডফিল্ডার অ্যান্টনিকে দিয়ে গোলও করিয়েছেন তিনি।

এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে ফ্র্যাঙ্ক ল্যামপার্ডের দলের বিরুদ্ধে সহজ জয়ই তুলে নিয়েছে এরিক টেন হ্যাগের ইউনাইটেড। খেলা শুরুর চার মিনিটেই র‍্যাশফোর্ডের পাস থেকে বল পেয়ে এভারটনের জালে জড়িয়ে দেন অ্যান্টনি। এই লিড অবশ্য বেশিক্ষণ ধরে রাখতে পারেনি রেড ডেভিলরা। দশ মিনিট বাদেই কোনোর কোডির গোলে সমতা ফিরে পায় এভারটন।

দ্বিতীয়ার্ধের শুরুতে ফের এগিয়ে যায় ম্যান ইউ। এবার ইউনাইটেডকে এগিয়ে দেয় এভারটনই। সমতা এনে দেওয়া কোনোর কোডিই আত্মঘাতী গোল করে বসেন। ৫২ মিনিটে ২-১ গোলে এগিয়ে যাওয়ার পর শেষ মুহূর্তে পেনাল্টি পেয়ে যায় ম্যান ইউ। স্পট কিক থেকে সহজেই গোল করেন র‌্যাশফোর্ড। ৩-১ গোলে জয় তুলে নিয়ে পরের রাউন্ডে চলে যায় টেন হ্যাগের দল।

ম্যান ইউর জার্সিতে এই নিয়ে টানা পাঁচ ম্যাচে গোল করলেন র‍্যাশফোর্ড। বার্নলির বিপক্ষে ইএফএল কাপের ম্যাচে গোল করেছিলেন র‍্যাশফোর্ড। এরপর প্রিমিয়ার লীগে টানা তিন ম্যাচে নটিংহ্যাম ফরেস্ট, উলভারহ্যাম্পটন, বোর্নমাউথের বিপক্ষে একটি করে গোল করেন। গতরাতে এফএ কাপের ম্যাচে এভারটনের বিপক্ষেও গোল পেলেন তিনি

মার্কাস র‍্যাশফোর্ড
Sania Mirza: দুবাই প্রতিযোগিতাই শেষ! অবসর নিচ্ছেন 'টেনিস সুন্দরী' সানিয়া মির্জা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in