ফুটবল বিশ্বকাপের মঞ্চ মাতাতে রণবীর সিং! আগামী মাসেই উড়ে যাবেন কাতার

সূত্রের খবর, অনুষ্ঠানে যোগ দিতে ১৮ ডিসেম্বর তিনি কাতার উড়ে যাবেন। সেখানে গিয়ে ফিফার আধিকারিকদের সাথে বৈঠকও করবেন। রণবীর ছাড়াও অন্যান্য দেশের বহু প্রতিনিধি আসবেন শুভেচ্ছার বার্তা বাহক হিসেবে।
রণবীর কাপুর
রণবীর কাপুরগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ফুটবল বিশ্বকাপের মঞ্চে এবার দেখা যাবে বলিউড তারকা রণবীর সিং-কে। ভারতের প্রতিনিধি হয়ে তিনি ফাইনাল খেলায় উপস্থিত থাকবেন। ফিফা থেকেই তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে।

ভারত কাতার বিশ্বকাপে নেই। তবুও ভারতের দূত হিসেবে ফাইনালের দিন মাঠ কাঁপাতে পারেন রণবীর সিং। সূত্রের খবর, অনুষ্ঠানে যোগ দিতে ১৮ ডিসেম্বর তিনি কাতার উড়ে যাবেন। সেখানে গিয়ে ফিফার আধিকারিকদের সাথে বৈঠকও করবেন। রণবীর ছাড়াও অন্যান্য দেশের বহু প্রতিনিধি আসবেন শুভেচ্ছার বার্তা বাহক হিসেবে। সুতরাং, কাতার ফাইনালের দিন যে চাঁদের হাট বসতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

অনেকে মনে করছেন ভারতীয় হিসেবে এটা খুবই গর্বের বিষয়। আর তরুণ প্রজন্ম হিসেবে রণবীরের সদর্থক ভূমিকা থাকবে বিশ্বকাপের মঞ্চে। উল্লেখ্য, বিশ্বের সাংস্কৃতিক মঞ্চে ভারতীয় হিসেবে রণবীরের যে আলাদাই ভূমিকা আছে তা সকলেই জানেন। তিনি সাংস্কৃতিক ক্ষেত্রে ভারতের অ্যাম্বাসেডরও।

সম্প্রতি, ফরাসি ফুটবল তারকা জিনেদিন জিদানের পর রণবীর সিং Adidas x Yohji Yamamoto (Y-3)-র ক্যাম্পেইনের মুখ হয়েছিলেন। তাছাড়া আবু ধাবিতে NBA-গেমসে বাস্কেটবল আইকন শাকিল ও’নিল এবং ভিন্স কার্টারের সাথেও সাক্ষাৎ করেন তিনি।

ক্রীড়া জগতের পাশাপাশি, চলচ্চিত্র জগতেও বিশেষ সম্মানে সম্মানিত হতে চলেছেন রণবীর সিং। মারাকেশ ফিল্ম ফেস্টিভ্যালের ইটোয়েল ডি’আর পুরস্কার পাবেন তিনি। এর আগে শাহরুখ খান, আমিতাভ বচ্চন ও আমির খান এই সম্মান লাভ করেছিলেন।

রণবীর কাপুর
"কঙ্গনাকে বিজেপিতে স্বাগত কিন্তু..." - কী বললেন জে পি নাড্ডা?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in