Rishabh Pant: মানবিকতার দৃষ্টান্ত, পুরস্কৃত করা হবে ঋষভের উদ্ধারকারী বাসচালককে

দুর্ঘটনার সময় সুশীল মান পান্তের গাড়ির দিকে এগিয়ে এসে পান্তকে বের করার চেষ্টা করেন। সাথে সাথেই অ্যাম্বুলেন্সেরও খবর দেন তিনি।
সুশীল মান
সুশীল মানগ্রাফিক্স - আকাশ নেয়ে

গাড়ি দুর্ঘটনায় ঋষভ পান্ত কে সাহায্য করার পুরস্কার পাবেন বাস চালক সুশীল মান। উত্তরাখণ্ড প্রশাসন সূত্রে এমনটাই খবর জানা যাচ্ছে।

কেন্দ্রীয় সরকারের একটি প্রকল্প আছে 'গুড সামারিটান' নামে। এই পুরস্কার দেওয়া হয় পথ দুর্ঘটনার সময় সাহায্য করতে এগিয়ে আসা ব্যক্তিকে। সেই সূত্রেই বাসচালক সুশীল মান পুরস্কারটি পাবেন। দুর্ঘটনার সময় সুশীল মান পান্তের গাড়ির দিকে এগিয়ে এসে পান্তকে বের করার চেষ্টা করেন। সাথে সাথেই অ্যাম্বুলেন্সেরও খবর দেন তিনি। সুশীলবাবু বলেন, আমি ঋষভ পান ভেবে সাহায্য করতে আসিনি আমি দেখেছি দুর্ঘটনায় এক ব্যক্তি আহত হয়েছেন। সেই জন্যই আমি বাস থেকে নেমে দ্রুত গাড়ির দিকে ছুটে যাই এবং আহত ব্যক্তিকে বের করে আনি।

উল্লেখ্য, এমআরআই রিপোর্ট বলছে পান্তের মস্তিষ্ক এবং মেরুদন্ড স্বাভাবিক আছে। ক্ষতস্থান গুলিতে প্লাস্টিক সার্জারি করা হয়েছে। চিকিৎসক সূত্রে খবর, প্রান্তের ডান গোড়ালির জন্য অত্যাধুনিক প্লাস্টার করা হয়েছে। যাকে চিকিৎসা বিজ্ঞানের ভাষায় বলা হয় স্প্লিনটেজ।

উত্তরাখন্ড থেকে দিল্লি যাওয়ার পথে রুরকির নারসানের কাছে হাম্মাদপুর ঝালের সন্নিকটে ঘটে দুর্ঘটনাটি। নিজেই মার্সিডিজ চালাচ্ছিলেন তারকা অলরাউন্ডার। ডিভাইডারের সাথে ধাক্কা লেগে গাড়িতে আগুন লেগে যায়। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি করা হয় টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটারকে।

বিসিসিআই সচিব জয় শাহ লিখেছিলেন, ‘আমার চিন্তাভাবনা এবং প্রার্থনা ঋষভ পন্তের সাথে রয়েছে কারণ সে সুস্থ হয়ে ফিরে আসার লড়াই করছে। আমি তার পরিবার এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। ঋষভের শারীরিক অবস্থা স্থিতিশীল। আমরা তার শারীরিক অবস্থার পর্যবেক্ষণ করছি এবং প্রয়োজনীয় সমস্তকিছু তাকে প্রদান করা হবে’।

সুশীল মান
জল্পনার অবসান, সৌদির ক্লাব আল-নাসেরের সাথে চুক্তিবদ্ধ হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in