জল্পনার অবসান, সৌদির ক্লাব আল-নাসেরের সাথে চুক্তিবদ্ধ হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

তবে ঠিক কত অর্থের বিনিময়ে চুক্তিটা হয়েছে সেই খবর প্রকাশ্যে আনেনি সৌদির ক্লাবটি। সূত্র মারফত জানা যাচ্ছে প্রায় ২০০ মিলিয়ন ইউরোতে আল-নাসেরে সই করেছেন রোনাল্ডো।
জার্সি হাতে রোনাল্ডো
জার্সি হাতে রোনাল্ডোছবি: আল-নাসার ক্লাবের অফিসিয়াল ফেসবুক পেজ

সৌদি আরবের ক্লাব আল-নাসেরের সাথে চুক্তিবদ্ধ হলেন পর্তুগিজ মহা তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ক্লাব সূত্রে খবর আড়াই বছরের চুক্তি হয়েছে রোনাল্ডোর সাথে।

কাতার বিশ্বকাপ চলাকালীনই ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে সম্পর্ক ছিন্ন হয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তারপর থেকেই একটা গুঞ্জন উঠেছিল যে সৌদি আরবের কোন একটি ক্লাবে খেলবেন সিআর সেভেন। সৌদির ক্লাব আল-নাসের নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চুক্তির খবরটি প্রকাশ করে।

সেখানে দেখা যাচ্ছে ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকার সাথে ক্লাব কর্তৃপক্ষের জার্সি হস্তান্তর হচ্ছে। নতুন ক্লাবেও সেই একই নাম্বার নিয়েই খেলবেন তিনি। জার্সিতে স্পষ্ট 'রোনাল্ডো সেভেন'।

ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, "এটা আমাদের কাছে একটা ইতিহাস তৈরীর থেকেও বড় কিছু। এই চুক্তি শুধু আমাদের ক্লাবকেই এত বড় সাফল্যের জন্য নয় বরং আমাদের দেশ, ভবিষ্যৎ প্রজন্ম, ছেলে এবং মেয়ে সকলেই গর্বিত হবে। নতুন ঠিকানা আল-নাসারে স্বাগত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো"।

তবে ঠিক কত অর্থের বিনিময়ে চুক্তিটা হয়েছে সেই খবর প্রকাশ্যে আনেনি সৌদির ক্লাবটি। সূত্র মারফত জানা যাচ্ছে প্রায় ২০০ মিলিয়ন ইউরোতে আল-নাসেরে সই করেছেন রোনাল্ডো।

রোনাল্ডোর কথায়, ইউরোপে বড় বড় শিরোপা আমি জিতেছি। এখন সময় এসেছে সেই অভিজ্ঞতা এশিয়ার সাথে ভাগ করে নেওয়ার। আমি আমার নতুন সতীর্থদের সাথে যোগ দেওয়ার জন্য এবং তাদের সাথে ক্লাবকে সাফল্য অর্জনে সহায়তা করার জন্য মুখিয়ে আছি।

১৯৫৫ সালের প্রতিষ্ঠিত হওয়া ক্লাবটি ঘরোয়া পর্যায়ে নয়টি প্রিমিয়ার লিগ, ছয়টি কিংস কাপ, তিনটি ক্রাউন প্রিন্স কাপ, তিনটি ফেডারেশন কাপ এবং দুটি সৌদি সুপার কাপ জিতেছে। আন্তর্জাতিক পর্যায়ে, তারা দুটি জিসিসি চ্যাম্পিয়ন্স লিগ এবং ১৯৯৮ সালে এশিয়ান কাপ উইনার্স কাপ এবং এশিয়ান সুপার কাপ জেতে।

জার্সি হাতে রোনাল্ডো
'কাতার বিশ্বকাপে রাজনৈতিক নিষেধাজ্ঞার শিকার হয়েছেন রোনাল্ডো'- বিস্ফোরক তুর্কি প্রেসিডেন্ট

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in