ব্যাট করতে নেমে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি পাক ওপেনার আবিদ আলি

বর্তমানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা চলছে তাঁর। জানা গিয়েছে, আবিদের ইসিজি করা হয়েছে এবং রিপোর্টে বিশেষ কিছু গোলমাল ধরা পড়েনি। তবে আগের থেকে সুস্থ আছেন তিনি।
ব্যাট করতে নেমে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি পাক ওপেনার আবিদ আলি
আবিদ আলিফাইল ছবি সংগৃহীত

সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে ৬১ রানে ব্যাট করছিলেন আবিদ আলি। হঠাৎ করেই পর পর দু'বার বুকের একই জায়গায় ব্যথা অনুভব করেন পাকিস্তানের এই ওপেনার। তৎক্ষণাৎ আবিদকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। বর্তমানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা চলছে তাঁর। একটি সূত্রে জানা গিয়েছে, আবিদের ইসিজি করা হয়েছে এবং রিপোর্টে বিশেষ কিছু গোলমাল ধরা পড়েনি। আগের থেকে সুস্থ আছেন তিনি।

মঙ্গলবার দলের ম্যানেজার আশরাফ আলির তৎপরতায় আবিদকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ প্রসঙ্গে আশরফ বলেন, "আবিদ ৬১ রানে ব্যাট করছিল। তখনই পরপর দুইবার বুকে ব্যথা হওয়ার কথা জানায়। আমাদের মনে হয়েছে এই পরিস্থিতিতে ওকে হাসপাতালে পাঠানোই শ্রেয়। ও বর্তমানে সেখানে চিকিৎসকদের অধীনে রয়েছে এবং কয়েকটি ওর পরীক্ষাও করা হয়েছে।"

সদ্য সমাপ্ত বাংলাদেশ সফরে জাতীয় দলের হয়ে ওপেন করতে নেমে ব্যাট হাতে অনবদ্য প্রদর্শন করেছেন আবিদ। টুর্নামেন্ট সেরার পুরস্কারও উঠেছে তাঁর হাতে। বাংলাদেশ সফর শেষ করে দেশের মাটিতে প্রথম শ্রেণীর টুর্নামেন্ট কায়েদ-এ-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে খেলেছিলেন আবিদ। আজ সকালেই ব্যাট করতে নেমে হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব করতে থাকেন তিনি।

আবিদ আলি খাইবার পাখতুনের হয়ে নয় হাজারের অধিক রান করার পর একেবারে সদ্য সেন্ট্রাল পাঞ্জাব দলে যোগ দিয়েছেন। ব্যাট হাতে পাকিস্তানের টপ অর্ডারের অন্যতম প্রধান ভরসা হয়ে উঠছেন এই ৩৪ বর্ষীয় ক্রিকেটার। এখনও পর্যন্ত দেশের জার্সিতে মোট ১৬ টি টেস্ট এবং ৬ টি ওডিআই খেলেছেন আবিদ। বাংলাদেশের বিরুদ্ধে তাঁর ষষ্ঠ সেঞ্চুরি করেছিলেন কিছুদিন আগেই। সেন্ট্রাল পঞ্জবারে হয়ে সিন্ধের বিরুদ্ধে শেষ ম্যাচে ৯৮ রান করেছিলেন তিনি।

আবিদ আলি
২০২৩-২৪ মরশুম থেকে আইলিগ চ্যাম্পিয়নরা খেলবে আইএসএল: AIFF

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in