P T Usha: ফ্ল্যাট নিয়ে প্রতারণার অভিযোগে পি টি ঊষা সহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের

ফ্ল্যাট নিয়ে বিবাদের জেরে খ্যাতনামা প্রাক্তন অ্যাথলিট পি টি উষার বিরুদ্ধে মামলা দায়ের করলো কোঝিকোড় পুলিশ। তাঁর সঙ্গেই আরও ৬ জনের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ধারা ৪২০ (প্রতারণা ও অসততা) মামলা দায়ের হয়েছে
P T Usha: ফ্ল্যাট নিয়ে প্রতারণার অভিযোগে পি টি ঊষা সহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের
পি টি ঊষাফাইল ছবি পি টি ঊষার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ফ্ল্যাট নিয়ে বিবাদের জেরে খ্যাতনামা প্রাক্তন অ্যাথলিট পি টি উষার বিরুদ্ধে মামলা দায়ের করলো কোঝিকোড় পুলিশ। পি টি ঊষার সঙ্গেই আরও ৬ জনের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ধারা ৪২০ (প্রতারণা ও অসততা) মামলা দায়ের করা হয়েছে। পি টি ঊষার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন প্রাক্তন অ্যাথলেট জেম্মা জোসেফ।

নাম প্রকাশ না করার শর্তে সংবাদসংস্থা আইএএনএসকে এক পুলিশ আধিকারিক নিশ্চিত করেছেন যে পি টি ঊষার বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ আধিকারিক জানান, কোঝিকোড় ডি এস পি-র কাছে সম্প্রতি জেম্মা জোসেফ এক অভিযোগ পাঠান। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ শুক্রবার মামলা দায়ের করে এবং এই ঘটনায় দ্রুত তদন্ত শুরু হবে।

জোসেফের বক্তব্য অনুসারে তিনি পি টি ঊষাকে একটি ফ্ল্যাটের জন্য প্রায় ৪৬ লক্ষ টাকা দিয়েছেন। ঊষা জানিয়েছিলেন, এই ফ্ল্যাট নির্ধারিত সময়ে সম্পন্ন হবে।

অতি সম্প্রতি কেরালায় গঠিত হয়েছে কেরালা রিয়েল এস্টেট রেগুলেটরি অথরিটি। যেখানে বিল্ডারদের বিরুদ্ধে সাধারণ মানুষ অভিযোগ জানাতে পারেন। জেম্মা জোসেফ সেখানেও পি টি ঊষার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন।

পি টি ঊষা
Antonio Habas: মাঝপথেই এটিকে মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন হাবাস, হতবাক ভারতীয় ফুটবল প্রেমীরা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in