Mary Kom: ট্রায়ালের মাঝ পথেই চোট, কমনওয়েলথ গেমসে অংশ নিতে পারবেন না মেরি কম

মেরি কম'কে ইতিমধ্যেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁর পায়ের স্ক্যান করা হবে। আগামী মাসেই বার্মিংহ্যামে পর্দা উঠছে কমনওয়েলথ গেমসের।
Mary Kom: ট্রায়ালের মাঝ পথেই চোট, কমনওয়েলথ গেমসে অংশ নিতে পারবেন না মেরি কম
মেরি কমছবি - বক্সিং ফেডারেশন

কমনওয়েলথ গেমসে অংশ নিতে পারবেন না ভারতের তারকা বক্সার মেরি কম। শুক্রবার ট্রায়াল পর্ব চলাকালীন পায়ে চোট পেয়ে কমনওয়েলথ গেমসের প্রস্তুতি শিবির থেকে ছিটকে গেলেন ছ'বারের এই বিশ্বচ্যাম্পিয়ন।

শুক্রবার কমনওয়েলথ গেমসের ট্রায়ালের ম্যাচের মাঝ পথেই পায়ে চোট পান মেরি। যে কারণে ৪৮ কেজি বিভাগের সেমিফাইনালের প্রথম রাউন্ডের পরেই ছিটকে যেতে হয় লন্ডন অলিম্পিক্সের ব্রোঞ্জ জয়ী তারকাকে। এর ফলে মেরির প্রতিপক্ষ হরিয়ানার নীতু কমনওয়েলথ গেমসের ট্রায়ালের ফাইনালে জায়গা করে নেন।

৪৮ কেজি বিভাগে এখন টুর্নামেন্টে যোগ্যতা অর্জনের জন্য লড়াই করবেন নীতু ও মঞ্জু রানি। ২০১৮ সালের সোনা জয়ী মেরি কম ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বাউটের প্রথম রাউন্ডেই পড়ে গিয়ে বাঁ পায়ে চোট পান। এরপরেও তিনি লড়াই চালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু অল্প সময় পরেই আর ভারসাম্য রাখতে পারেননি। এরপর রেফারি স্টপস দ্য কন্টেস্ট দ্বারা নীতুকে জয়ী ঘোষণা করেন।

মেরি কম'কে ইতিমধ্যেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁর পায়ের স্ক্যান করা হবে। আগামী মাসেই বার্মিংহ্যামে পর্দা উঠছে কমনওয়েলথ গেমসের। ভারতের অন্যতম সবচেয়ে সফল বক্সার মেরি কম কমনওয়েলথ গেমসকে ফোকাস করার জন্য বিশ্ব চ্যাম্পিয়নশিপ এবং এশিয়ান গেমসে অংশ নেননি। কিন্তু পায়ের চোটে তীরে এসেই তরী ডুবলো।

মেরি কম
ক্রিকেটারদের ভাতা মাত্র ১০০ টাকা, আর কলা কিনেছে ৩৫ লক্ষ টাকার! চরম দুর্নীতি রাজ্য ক্রিকেট সংস্থায়

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in