ধর্ষণের চেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ ম্যান ইউ-র মিডফিল্ডার ম্যাসন গ্রিনউডের বিরুদ্ধে

অনলাইনে ছবি এবং ভিডিও ফুটেজের ভিত্তিতে জানুয়ারি মাসে ম্যাসন গ্রিনউডকে প্রথম আটক করা হয়। এই ঘটনার পরেই ম্যানচেস্টার ইউনাইটেড তাঁর উপর নিষেধাজ্ঞা আরোপ করে।
ম্যাসন গ্রিনউড
ম্যাসন গ্রিনউডগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ম্যাসন গ্রিনউডকে নিয়ে চরম অস্বস্তিতে ম্যানচেস্টার ইউনাইটেড। ২১ বর্ষীয় ইংলিশ মিডফিল্ডার ম্যাসন গ্রিনউডের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা, শারীরিক নির্যাতন এবং হামলার অভিযোগ আনা হয়েছে। একই মহিলার সঙ্গে সম্পর্কিত এই তিন অভিযোগ। সোমবার ম্যানচেস্টার এবং সালফোর্ড ম্যাজিস্ট্রেটস কোর্টে হাজিরা দিতে হবে গ্রিনউডকে।

অনলাইনে ছবি এবং ভিডিও ফুটেজের ভিত্তিতে জানুয়ারি মাসে ম্যাসন গ্রিনউডকে প্রথম আটক করা হয়। এই ঘটনার পরেই ম্যানচেস্টার ইউনাইটেড তাঁর উপর নিষেধাজ্ঞা আরোপ করে। ম্যান ইউ জানিয়ে দেয় দলের অনুশীলনে কিংবা ম্যাচে কোনও রকম ভাবেই থাকতে পারবেন না এই ইংলিশ ফুটবলার। পাশাপাশি ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা নাইকি তাঁর সঙ্গে চুক্তির উপর প্রথমে নিষেধাজ্ঞা জারি করে এবং পরে তা বাতিল করে দেয়। এছাড়া ফিফা ২২ থেকে গ্রিনউডেকে না রাখার কথা কনফার্ম করে ইলেকট্রনিক্স আর্ট স্পোর্টস।

জানুয়ারি মাস থেকে জামিনে ছিলেন গ্রিনউড। তবে জামিনের শর্ত লঙ্ঘন করায় তাঁকে শনিবার আবারও গ্রেফতার করা হয়। ক্রাউন প্রসিকিউশন সার্ভিসের তরফ থেকে জানানো হয়েছে গ্রিনউডের এই বিষয়টি দেখার অনুমোদন পেয়েছে গ্রেটার ম্যানচেস্টার পুলিশ।

সিপিএস নর্থ ওয়েস্টের ডেপুটি চিফ ক্রাউন প্রসিকিউটর জ্যানেট পটার বলেছেন, "ক্রাউন প্রসিকিউশন সার্ভিস আজ গ্রেটার ম্যানচেস্টার পুলিশকে ২১ বছর বয়সী ম্যাসন গ্রিনউডকে ধর্ষণের চেষ্টা, নিয়ন্ত্রণ ও জবরদস্তিমূলক আচরণে জড়িত থাকার জন্য এবং প্রকৃত শারীরিক ক্ষতির ক্ষেত্রে হামলার অভিযোগে অভিযুক্ত করার অনুমতি দিয়েছে৷"

ম্যাসন গ্রিনউড
CFL 22: এরিয়ানের বিপক্ষে এগিয়ে থেকেও ড্র, কলকাতা লিগে এখনও জয় অধরা ইস্টবেঙ্গলের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in