UEFA Champions League: বুরুশিয়া ডর্টমুন্ডকে ২-১ গোলে হারিয়েও চাপে ম্যানচেস্টার সিটি
ছবি- ম্যানচেস্টার সিটি অফিসিয়াল পেজ

UEFA Champions League: বুরুশিয়া ডর্টমুন্ডকে ২-১ গোলে হারিয়েও চাপে ম্যানচেস্টার সিটি

সেমিফাইনালের টিকিট পেতে দ্বিতীয় লীগে বুরুশিয়ার ঘরের মাঠ ইদুনা পার্কে রীতিমত খাটতে হবে তাদের

উয়েফা চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে বুরুশিয়া ডর্টমুন্ডকে হারিয়েছে ম্যানচেস্টার সিটিও। তবুও অস্বস্তি থেকেই যাচ্ছে পেপ গার্দিওলার। তার কারণ মার্কো রুইজের অ্যাওয়ে গোল। চ্যাম্পিয়নস লীগে টানা ৭ ম্যাচ পর গোল হজম করেছে স্কাই ব্লুজরা। সিটির ২-১ ব্যবধানে জয়ের পরও গার্দিওলাদের জন্য দ্বিতীয় লীগে বড় চ্যালেঞ্জ।

এতিহাদে এদিন প্রথমার্ধের ১৯ মিনিটেই এগিয়ে যায় সিটিজেনরা। রিয়াদ মাহরেজর বাড়ানো পাস থেকে নিখুঁত গোল করেন বেলজিয়ান তারকা কেভিন ডি ব্রুইন। প্রথমার্ধে এই লীডই ধরে রাখে তারা। টান টান উত্তেজনার ম্যাচে দ্বিতীয়ার্ধের ৮৪ মিনিটে নরওয়ে সেনসেশন আর্লিং ব্রুট হলান্ডের পাস থেকে গুরুত্বপূর্ণ অ্যাওয়ে গোলটি করে দেন জার্মান ফরোয়ার্ড মার্কো রুইজ। সেই সঙ্গে সমতাও ফিরে পায় জার্মান ক্লাবটি। তবে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে সিটিজেনরা। এতিহাদে নির্ধারিত ৯০ মিনিটের শেষ মুহূর্তে গার্দিওলারা জয় পায়। ইলকে গুন্দোগানের বাড়ানো বল থেকে অতি সহজেই জয়সূচক গোলটি আসে ফিল ফোডেনের পাস থেকে।

তবে জয় এলেও অতিরিক্ত চাপ থেকেই যাচ্ছে ম্যান সিটির। সেমিফাইনালের টিকিট পেতে দ্বিতীয় লীগে বুরুশিয়ার ঘরের মাঠ ইদুনা পার্কে রীতিমত খাটতে হবে তাদের। ১৫ তারিখের ফলাফলই নির্ধারণ করবে কোন দল যাবে শেষ চারে আর কোন দল চলতি মরশুমে বিদায় জানাবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in