Virat Kohli: বিরাট কোহলির ৯ মাসের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া ব্যক্তি গ্রেফতার

ধৃত ব্যক্তির নাম রামনাগেশ শ্রীনিবাস আকুবাথিনি (২৩)। বুধবার বিকেলে মুম্বাই পুলিশের একটি স্পেশাল টিম হায়দরাবাদ থেকে পাকড়াও করেছে তাঁকে।
Virat Kohli: বিরাট কোহলির ৯ মাসের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া ব্যক্তি গ্রেফতার
বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সাথে তাঁদের মেয়েফাইল ছবি

বিরাট কোহলির ৯ মাসের শিশু কন্যাকে ধর্ষণের হুমকি দেওয়া ব্যক্তিকে গ্রেফতার করলো মুম্বই পুলিশ। ধৃত ব্যক্তির নাম রামনাগেশ শ্রীনিবাস আকুবাথিনি (২৩)। বুধবার বিকেলে মুম্বাই পুলিশের একটি স্পেশাল টিম হায়দরাবাদ থেকে পাকড়াও করেছে তাঁকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত ব্যক্তি হায়দারাবাদের একটি তথ্য প্রযুক্তি সংস্থায় কর্মরত ছিলেন। তবে এই মুহূর্তে তিনি বেকার। বর্তমানে তিনি পিএইচডি করার জন্য চাকরি থেকে ইস্তফা দিয়েছেন। এর আগে একটি ফুড ডেলিভারি অ‍্যাপেও কাজ করেছেন তিনি।

বিরাট কোহলি এবং অনুস্কা শর্মার কন্যা ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়ায় ভারতীয় দন্ডবিধির তিনটি ধারায় ধৃতের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। শীঘ্রই তাঁকে আদালতে তোলা হবে বলে জানা গেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে পরাজিত হওয়ার পর তীব্র ধর্মীয় আক্রমণের মুখে পড়েছিলেন ভারতীয় দলের বোলার মহম্মদ শামি। ৩০ অক্টোবর শামির পাশে দাঁড়িয়ে সমালোচকদের কড়া বার্তা দিয়েছিলেন অধিনায়ক বিরাট। ধর্ম নিয়ে আক্রমণকারীদের 'মেরুদন্ডহীন' বলে উল্লেখ করেছিলেন তিনি।

এরপর ওইদিনই রাত ১১টা নাগাদ এক ট‍্যুইটার ব্যবহারকারী বিরাট কোহলির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দেন। এই ঘটনায় দেশজুড়ে শোরগোল পড়ে যায়। অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের দাবিতে দিল্লি পুলিশকে নোটিশ পাঠায় দিল্লি মহিলা কমিশন।

প্রথমদিকে মনে করা হয়েছিল, ধর্ষণের হুমকি দেওয়া ব‍্যক্তি পাকিস্তানী। কিন্তু 'বুম' ওয়েবসাইটের দাবি, ওই ট‍্যুইটার ইউজারকারী তেলেগুভাষী এবং দক্ষিণপন্থী সংগঠনের সদস্য। কিছুক্ষণ পর ট্যুইটটি মুছে ফেলা হলেও মুম্বই পুলিশ সূত্রধরে এগিয়ে যান এবং বুধবার হায়দরাবাদ থেকে অভিযুক্তকে আটক করে।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সাথে তাঁদের মেয়ে
'এঁরা ঘৃণায় পরিপূর্ণ', ৯ মাসের শিশুকে ধর্ষণের হুমকিতে বিরাটের পাশে রাহুল, তদন্ত চেয়ে নোটিশ DCW-র

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in