'এঁরা ঘৃণায় পরিপূর্ণ', ৯ মাসের শিশুকে ধর্ষণের হুমকিতে বিরাটের পাশে রাহুল, তদন্ত চেয়ে নোটিশ DCW-র

পাকিস্তানের বিরুদ্ধে পরাজিত হওয়ার পর তীব্র ধর্মীয় আক্রমণের মুখে পড়েছিলেন শামি। শামির পাশে দাঁড়িয়ে সমালোচকদের কড়া বার্তা দিয়ে বিরাট ধর্ম নিয়ে আক্রমণকারীদের মেরুদন্ডহীন বলে উল্লেখ করেছিলেন।
রাহুল গান্ধী এবং বিরাট কোহলি
রাহুল গান্ধী এবং বিরাট কোহলিছবি সংগৃহীত

ভারতীয় বোলার মহম্মদ শামির পাশে দাঁড়ানোয় বিরাট কোহলির ৯ মাসের শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল। এই ঘটনায় বিরাট কোহলির পাশে দাঁড়িয়ে তাঁকে অভিনব বার্তা দিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

ট‍্যুইটারে রাহুল গান্ধী লেখেন, "প্রিয় বিরাট, এই ধরণের লোকেরা ঘৃণায় পরিপূর্ণ। কারণ কেউ এদের ভালোবাসা দেয় না। এদের ক্ষমা করুন। দলকে রক্ষা করুন।"

প্রসঙ্গত, টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে পরাজিত হওয়ার পর তীব্র ধর্মীয় আক্রমণের মুখে পড়েছিলেন মহম্মদ শামি। শামির পাশে দাঁড়িয়ে সমালোচকদের কড়া বার্তা দিয়েছিলেন অধিনায়ক বিরাট। ধর্ম নিয়ে আক্রমণকারীদের মেরুদন্ডহীন বলে উল্লেখ করেছিলেন তিনি।

এরপরই গত ৩০ অক্টোবর রাতে আমেনা নামের এক ট‍্যুইটার ব্যবহারকারী বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ৯ মাসের শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দেন। 'বুম' ওয়েবসাইটের দাবি, ওই ট‍্যুইটার ইউজারকারী তেলেগুভাষী এবং দক্ষিণপন্থী সংগঠনের সদস্য। কিছুক্ষণ পরে ট‍্যুইটটি মুছে ফেলা হয়।

এই ঘটনায় ইতিমধ্যেই নড়েচড়ে বসেছে দিল্লি মহিলা কমিশন‌ (DCW)। ঘটনার তদন্ত চেয়ে দিল্লি পুলিশকে নোটিশ পাঠিয়েছেন কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিয়াল। ৮ নভেম্বরের মধ‍্যে FIR-এর কপি এবং তদন্তের ডিটেলস রিপোর্ট চেয়েছেন তিনি।

এর আগে মহম্মদ শামিকে সমর্থন করেও ট‍্যুইট করেছিলেন রাহুল গান্ধী। তিনি লিখেছিলেন, "মহম্মদ শামি, আমরা সবাই আপনার সঙ্গে আছি। এইসব লোকেরা ঘৃণায় পরিপূর্ণ কারণ এদের কেউ ভালোবাসা দেয় না‌ এদের ক্ষমা করে দাও।"

রাহুল গান্ধী এবং বিরাট কোহলি
T-20 World Cup: শামিকে যারা ট্রোল করেছে তাঁরা 'মেরুদন্ডহীন' - ক্ষোভ উগরে দিলেন বিরাট কোহলী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in