Luis Suarez: ইউরোপে বর্ণময় ফুটবল অধ্যায়ের পর এবার শৈশবের ক্লাব ন্যাসিওনালে ফিরছেন লুইস সুয়ারেজ

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় সুয়ারেজ জানান, "আমি ন্যাসিওনালে যোগ দেওয়ার জন্য প্রাথমিক চুক্তি সম্পন্ন করেছি। ন্যাসিওনালের সঙ্গে আবারও খেলতে পারার সম্ভাবনা নাকচ করা অসম্ভব।
লুইস সুয়ারেজ
লুইস সুয়ারেজছবি - ট্যুইটার

ইউরোপে বর্ণময় ফুটবল অধ্যায়ের পর এবার নিজের দেশে উরুগুয়েতে পাড়ি জমাচ্ছেন লুইস সুয়ারেজ। ২০০৫ সালে ১৪ বছর বয়সে উরুগুয়ের ন্যাসিওনালে হয়ে পেশাদারী ফুটবল শুরু করেছিলেন সুয়ারেজ। গত দশকের অন্যতম অন্যতম শ্রেষ্ঠ এই স্ট্রাইকার প্রত্যাবর্তন করছেন শৈশবের ক্লাবে। সোশ্যাল মিডিয়াতে এক ভিডিও বার্তায় ন্যাসিওনালের সাথে প্রথমিক চুক্তি সম্পন্ন হয়েছে বলে জানিয়ে দিয়েছেন ৩৫ বছর বয়সী উরুগুয়েন স্ট্রাইকার।

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় সুয়ারেজ জানান, "প্রথমত, আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই, আপনারা আমার ও আমার পরিবারের প্রতি গত কয়েক দিনে অনেক ভালোবাসা দেখিয়েছেন। আমি ন্যাসিওনালে যোগ দেওয়ার জন্য প্রাথমিক চুক্তি সম্পন্ন করেছি। ন্যাসিওনালের সঙ্গে আবারও খেলতে পারার সম্ভাবনা নাকচ করা অসম্ভব। আশা করি, আগামী কয়েকদিনে চূড়ান্ত চুক্তিসংক্রান্ত সব কাজ ঠিকঠাকভাবে সম্পন্ন হবে।"

গত মরশুমেই অ্যাটলেটিকো মাদ্রিদের সাথে চুক্তি শেষ হয় সুয়ারেজের। এরপর থেকে ফ্রি এজেন্ট হিসেবেই ছিলেন তিনি। কোন দলে যোগ দেবেন তা নিয়েও চলছিলো জল্পনা। অবশেষে নিজের শৈশবের ক্লাবেই ফিরছেন সুয়ারেজ।

২০০৫ সালে ন্যাসিওনালের হাত ধরেই পেশাদারী ফুটবল শুরু করেন সুয়ারেজ। এরপর পাড়ি জমান ইউরোপে। সেখানে প্রথমে ডাচ ক্লাব গ্রনিঙ্গেনে এবং পরে অ্যাজাক্স আমস্টারডামের হয়ে দাপট দেখান। সুয়ারেজের ফর্ম দেখে তাঁকে আমস্টারডাম থেকে ইংল্যান্ডে আনে লিভারপুল। অলরেডসদের হয়ে আলো ছড়িয়ে যোগ দেন বার্সেলোনাতে। গত দুই মরশুমে সুয়ারেজ খেলেছেন অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে।

লুইস সুয়ারেজ
নীরজকে শুভেচ্ছা জানাতে নীতা আম্বানির ছবি ব্যবহার! ক্ষোভের মুখে ISL ও রিলায়েন্স কর্তৃপক্ষ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in