ঋদ্ধিমানের মতোই নিজের রাজ্য ছাড়লেন অম্বতি রায়ডু, খেলবেন বরোদার হয়ে

বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান কার্যনির্বাহী শিশির হাত্তাঙ্গাদি রায়ডুর বরোদাতে যোগ দেওয়া নিশ্চিত করেছেন।
অম্বাতি রায়াডু
অম্বাতি রায়াডুফাইল ছবি, অম্বাতি রায়াডুর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ঋদ্ধিমান সাহার মতোই এবার নিজের রাজ্য ছেড়ে অন্য দলের হয়ে ক্রিকেট খেলতে দেখা যাবে অম্বতি রায়ডুকে। ইতিমধ্যেই অন্ধ্রপ্রদেশ ক্রিকেট বোর্ডের তরফ থেকে এনওসি পেয়ে গিয়েছেন মুম্বই এবং চেন্নাইয়ের হয়ে আইপিএল খেলা ভারতের এই সিনিয়র তারকা। প্রথম শ্রেণীর ক্রিকেটে এবার মাঠে নামবেন বরোদার হয়ে।

বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান কার্যনির্বাহী শিশির হাত্তাঙ্গাদি রায়ডুর বরোদাতে যোগ দেওয়া নিশ্চিত করেছেন। পাশাপাশি দীপক হুডাকেও দলে ফেরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে বরোদা বোর্ড। শিশির এনডিটিভিকে জানিয়েছেন, "আম্বাতি রায়ডু আগামী মরশুমে আমাদের সঙ্গে যোগ দেবেন। দীপক হুডার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে, কিন্তু আমরা এখনও নিশ্চিত নই।"

ক্রুণাল পান্ডিয়ার সাথে বিবাদের জেরে বরোদা ছেড়ে চলে গিয়েছেন দীপক হুডা। তবে ক্রুণালের সাথে একই ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসের হয়ে আইপিএল খেলেছেন দীপক। সম্প্রতি টি-টোয়েন্টিতে ভারতীয় দলের হয়ে দুরন্ত প্রদর্শন করেছেন হুডা। তাঁর ব্যাট থেকে এসেছে শতরানও। প্রথম শ্রেণীর ক্রিকেটে বরোদা হুডাকে পাওয়ার জন্য তাই সর্বোচ্চ প্রয়াস চালিয়ে যাচ্ছে।

বরোদার হয়ে এই প্রথমবার প্রথম শ্রেণীর ক্রিকেট খেলবেন না রায়ডু। এর আগে ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত বরোদার হয়ে খেলেছেন তিনি। রায়ডু তাঁর শেষ প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছিলেন ২০১৭ সালে। তারপর থেকে ঘরোয়া ক্রিকেটে আর দেখা যায়নি তাঁকে। আসন্ন মরশুম থেকে ফের ফার্স্ট ক্লাস ক্রিকেটে মাঠে নামবেন ৩৬ বর্ষীয় সিএসকে তারকা।

অম্বাতি রায়াডু
ISSF Shooting World Cup: বঙ্গতনয়া মেহুলির হাত ধরে শ্যুটিং বিশ্বকাপে দ্বিতীয় সোনা ভারতের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in