LaLiga: বার্সার লেভনডস্কি এবং রিয়ালের বেনজেমা! দুই তারকার জোড়া গোলে বড় ব্যবধানে জয় দুই ক্লাবের

স্প্যানিশ লা লিগায় তৃতীয় রাউন্ডের শেষে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। বার্সেলোনা দুটো জয় এবং একটি ড্র নিয়ে ৭ পয়েন্টের সাথে রয়েছে তৃতীয় স্থানে।
করিম বেনজেমা ও রবার্ট লেভনডস্কি
করিম বেনজেমা ও রবার্ট লেভনডস্কিছবি সৌজন্যে B/R Football-র ট্যুইটার হ্যান্ডেল

রবিবাসরীয় রাতে লা লিগায় বড় জয় তুলে নিয়েছে দুই জায়ান্ট, রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। রিয়াল ভ্যালোদলিদকে ৪-০ গোলে হারিয়েছে বার্সা। কাতালান ক্লাবটির হয়ে এই ম্যাচে জোড়া গোল করেছেন রবার্ট লেভনডস্কি। অন্যদিকে করিম বেনজেমার জোড়া গোলে এস্পানিওলকে ৩-১ ব্যবধানে হারিয়ে জয় তুলে নিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

ন্যূ ক্যাম্পে গতরাতে দুই অর্ধে দুটি করে গোল করেছে বার্সেলোনা। একতরফা ভাবেই ভ্যালোদলিদকে হারিয়েছে জাভি হার্নান্দেজের স্টুডেন্টরা। ম্যাচের ২৪ মিনিটে রাফিনহার ক্রস থেকে বার্সার হয়ে গোলের মুখ খোলেন পোলিশ মহাতারকা রবার্ট লেভনডস্কি। প্রথমার্ধের শেষ মুহূর্তে ওসামানে দেম্বেলের ক্রস থেকে ব্যবধান দ্বিগুণ করেন পেদ্রী।

প্রথমার্ধের দাপট জারি থাকে দ্বিতীয়ার্ধেও। ৬৪ মিনিটের মাথায় দেম্বেলের ক্রস থেকে ম্যাচে নিজের দ্বিতীয় এবং দলের হয়ে তৃতীয় গোলটি করেন লেভনডস্কি। নির্ধারিত ৯০ মিনিটের পর যোগ করা ইনজুরি সময়ে শেষ গোলটি করেন সের্জিও রবার্টো।

অন্যদিকে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদও দুর্দান্ত খেলে জয় তুলে নিয়েছে। এস্পানিওলের ঘরের মাঠে ব্রাজিলিয়ান তরুণ ভিনিসিয়াস জুনিয়রের গোলে ম্যাচের ১২ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। প্রথমার্ধেই অবশ্য স্বাগতিকরা সমতা ফিরে পেয়ে যায়। দ্বিতীয়ার্ধে জয়সূচক গোলের জন্য বারংবার আক্রমণ করেও গোল আসছিলো না রিয়ালের। অবশেষে ম্যাচের ৮৮ মিনিটে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন রিয়ালের প্রধান অস্ত্র করিম বেনজেমা। রদ্রিগোর ক্রস থেকে দলকে এগিয়ে দেন তিনি। এরপর নির্ধারিত সময়ের শেষে অতিরিক্ত সময়ে ফের একটি গোল করে দলকে বড় জয় এনে দেন এই ফরাসী স্ট্রাইকার।

স্প্যানিশ লা লিগায় তৃতীয় রাউন্ডের শেষে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় স্থানে থাকা রিয়াল বেতিসেরও পয়েন্ট ৯। বার্সেলোনা দুটো জয় এবং একটি ড্র নিয়ে ৭ পয়েন্টের সাথে রয়েছে তৃতীয় স্থানে।

করিম বেনজেমা ও রবার্ট লেভনডস্কি
EPL: ৯-০ গোলে জয়! রেকর্ড গড়ে চলতি মরশুমে জয়ের খাতা খুললো লিভারপুল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in