LaLiga: দুঃসময় কিছুতেই পিছু ছাড়ছে না কোম্যানের! কাদিজের বিপক্ষে গোলশূন্য ড্র বার্সেলোনার

এই ম্যাচে শুরু থেকেই বার্সেলোনা বলের উপর নিয়ন্ত্রণ রাখলেও আক্রমণের ধার দেখা যায়নি। উল্টে কাদিজই বার্সাকে ভয় ধরিয়ে দেয়। ম্যাচের ৬৫ মিনিটে আবার লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় বার্সার ফ্রেঙ্কি ডি জংকে।
LaLiga: দুঃসময় কিছুতেই পিছু ছাড়ছে না কোম্যানের! কাদিজের বিপক্ষে গোলশূন্য ড্র বার্সেলোনার
বার্সেলোনা বনাম কাদিজছবি বার্সেলোনার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চলতি লা লিগায় খারাপ সময়টা কিছুতেই পিছু ছাড়ছে না বার্সেলোনার। জয়ের জন্য মরিয়া হয়ে ওঠা কাতালান ক্লাবটি গতরাতে মুখ থুবড়ে পড়লো অপেক্ষাকৃত দুর্বল দল কাদিজের সামনে। এই ম্যাচে কাদিজের বিপক্ষে গোলশূন্য ড্র করে লীগ টেবিলের সাত নম্বর স্থানে রয়েছে সার্জিও বুসকেটসের দল।

চ্যাম্পিয়নস লীগের গ্রুপ পর্বে বায়ার্নের কাছে হারের পর লা লিগায় গ্রানাদার বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করে বার্সা। ব্যাক ফুটে চলে যাওয়া ক্লাবের তরফ থেকে কোচ রোনাল্ড ক্যোমেনকে বরখাস্ত করা হবে বলেও গুঞ্জন ওঠে। গতরাতে কাদিজের বিপক্ষে জয় না আশায় কোম্যানের বরখাস্ত হওয়ার কাজ দ্রুত শুরু করতে পারে বার্সেলোনা।

এই ম্যাচে শুরু থেকেই বার্সেলোনা বলের উপর নিয়ন্ত্রণ রাখলেও আক্রমণের ধার দেখা যায়নি। উল্টে কাদিজই বার্সাকে ভয় ধরিয়ে দেয়। ম্যাচের ৬৫ মিনিটে আবার লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় বার্সার ফ্রেঙ্কি ডি জংকে। ডাচ মিডফিল্ডারের মাঠ ছাড়ার পর আরও দুর্বল দেখায় কোম্যানদের। শেষ পর্যন্ত গোল শূন্য ড্রয়ের মাধ্যমেই শেষ হয় ম্যাচ।

বার্সেলোনা পাঁচ ম্যাচের শেষে রয়েছে লীগ টেবিলের সপ্তম স্থানে। দুটি ম্যাচ জিতে এবং তিনটি ড্র করে ৯ পয়েন্ট অর্জন করেছে তারা। শীর্ষে রয়েছে বার্সার চির প্রতিদ্বন্দ্বি রিয়েল মাদ্রিদ। ৬ ম্যাচে ১৬ পয়েন্ট বেনজেমা-ভিনিসিয়াসদের। ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ। ১৩ এবং ১১ পয়েন্ট নিয়ে তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে রিয়েল সোসিদিয়েদ এবং সেভিয়া।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.