La Liga: রিয়েল বেতিসের বিরুদ্ধে পয়েন্ট খুইয়ে লীগ জয়ের রাস্তা কঠিন করলো রিয়েল মাদ্রিদ

গতরাতে দুই অর্ধেই দাপট দেখায় রিয়েল। তবে বেতিসের জালে বল জড়াতে ব্যর্থ হয় মড্রিচ, অ্যাসেনসিও, ইস্কোরা। এই ম্যাচে শতকরা ৫৭ ভাগ বল রিয়েল তাদের দখলে রাখে।
La Liga: রিয়েল বেতিসের বিরুদ্ধে পয়েন্ট খুইয়ে লীগ জয়ের রাস্তা কঠিন করলো রিয়েল মাদ্রিদ
রিয়েল মাদ্রিদের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

স্প্যানিশ লা লিগায় লীগ টেবিলের প্রথম তিন দলের জন্য প্রতিটা ম্যাচই কার্যত মরণ বাঁচন। এই পরিস্থিতিতে গতরাতে পয়েন্ট খুইয়ে ট্রফি জয়ের রাস্তা অনেকটা কঠিন করে ফেললো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়েল মাদ্রিদ। বার্সেলোনা এবং অ্যাটলেটিকোর ট্রফি জয়ের সম্ভাবনা অনেকটাই বেড়ে গিয়েছে এর ফলে। গতরাতে নিজেদের ঘরের মাঠ এস্তাদিও ডি স্টেফানোতে রিয়েল বেতিসের বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছে জিদান বাহিনী।

লা লিগায় রিয়েল বেতিসের বিপক্ষে টানা চার হোম ম্যাচে জিততে পারলো না রিয়েল মাদ্রিদ। দুটি ম্যাচ তাদের হারতে হয়েছে এবং দুটি হয়েছে ড্র।

গতরাতে দুই অর্ধেই দাপট দেখায় রিয়েল। তবে বেতিসের জালে বল জড়াতে ব্যর্থ হয় মড্রিচ, অ্যাসেনসিও, ইস্কোরা। এই ম্যাচে শতকরা ৫৭ ভাগ বল রিয়েল তাদের দখলে রাখে। বেতিসের গোলরক্ষক ক্লডিও ব্র্যাভো এদিন বেতিসের দূর্গ হয়ে দাঁড়িয়েছিলেন। জিদানের ছেলেরা ৫ টি শট গোলে রাখলেও ব্র্যাভোকে পরাস্ত করতে পারেনি।

এই ম্যাচের পর লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রিয়েল মাদ্রিদ। ৩৩ ম্যাচে জিদানদের পয়েন্ট ৭১। লস ব্ল্যাঙ্কোসদের থেকে একটি ম্যাচ কম খেলে লীগ টেবিলের শীর্ষে দিয়েগো সিমিওনেরা। অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৭৩ পয়েন্ট। ৩২ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে কাতালান জায়ান্ট বার্সেলোনা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in