La Liga: বার্সেলোনার হারে জমে উঠলো শিরোপা দখলের লড়াই
বার্সেলোনার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

La Liga: বার্সেলোনার হারে জমে উঠলো শিরোপা দখলের লড়াই

ড্রয়ের পর জয়ের জন্য ঝাঁপাতে থাকা বার্সাকে হতাশা এনে দেয় বিপক্ষ। ম্যাচের ৭৯ মিনিটে অ্যাড্রিয়েন মারিনের পাস থেকে বার্সার জালে বল জড়িয়ে দেয় জর্জ মলিনা। গ্রানাদা এগিয়ে যায় ২-১ ব্যবধানে।

সময় যত এগোচ্ছে স্প্যানিশ লা লিগায় নাটক ততই জমে উঠছে। কোন দলের হাতে উঠবে চলতি মরশুমের শিরোপা! শীর্ষ চার দলের মধ্যে লড়াই জমে উঠেছে। গতরাতে বার্সেলোনার সুযোগ ছিলো লীগে টেবিলের শীর্ষে পৌঁছানোর। সেইসঙ্গে শিরোপা জয়ের দৌড়ে অন্যান্যদের পেছনে ফেলে কিছুটা এগিয়ে যাওয়ারও। কিন্তু এগিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি কোম্যানের দলের। ঘরের মাঠে ২-১ ব্যবধানে গ্রানাদার বিপক্ষে হারলো বার্সেলোনা।

ক্যাম্প ন্যূতে ম্যাচের শুরুতেই লাল কার্ড দেখেন বার্সা কোচ রোনাল্ড ক্যোমেন। তবে ২৩ মিনিটে আর্জেন্টাইন সুপারস্টার লিও মেসির গোলে এগিয়ে যায় কাতালান জায়ান্টরা। প্রথমার্ধে এই লীড বজায় রাখতে সক্ষম হলেও দ্বিতীয়ার্ধে সব এলোমেলো করে দেয় গ্রানাদা। ৬৩ মিনিটে ডারউইন ম্যাচিস গোল করে গ্রানাদাকে সমতা এনে দেন।

ড্রয়ের পর জয়ের জন্য ঝাঁপাতে থাকা বার্সাকে এই ম্যাচে ঘুরে হতাশা এনে দেয় বিপক্ষরা। ম্যাচের বয়স যখন ৭৯ মিনিট, তখন অ্যাড্রিয়েন মারিনের পাস থেকে বার্সার জালে বল জড়িয়ে দেয় জর্জ মলিনা। গ্রানাদা এগিয়ে যায় ২-১ ব্যবধানে। শেষ পর্যন্ত লড়াই চালালেও আর গোল করতে পারেনি মেসি, গ্রিজম্যানরা।

বার্সেলোনার হার আশা জাগিয়েছে রিয়েল মাদ্রিদকে। আশা জিইয়ে রাখলো সেভিয়াও। শীর্ষ চার দলের প্রত্যেকেই ৩৩ টি ম্যাচ খেলেছে। যেখানে প্রথমে থাকা দিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৭৩। ৭১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়েল এবং সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে বার্সেলোনা। ৭০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে সেভিয়া। প্রত্যেকের হাতে রয়েছে ৫ টি করে ম্যাচ। প্রতিটি দলই শিরোপা জয়ের দৌড়ে রয়েছে। শেষ পর্যন্ত কোন দলের হাতে উঠবে খেতাব! তা সময়ই বলবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in