কেন উইলিয়ামসন
কেন উইলিয়ামসনফাইল ছবি সংগৃহীত

Kane Williamson: লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে কিউই তারকার, IPL-র চোটে বিশ্বকাপ যেতে বসেছে উইলিয়ামসনের

নিউজিল্যান্ডের বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, আগামী তিন সপ্তাহের মধ্যেই অস্ত্রোপচার করা হবে কেনের। তারপর তিনি রিহ্যাবে যাবেন। বিশ্বকাপে উইলিয়ামসনকে পাওয়া যাবে কিনা, তা নিশ্চিত নয়।

বড় ধাক্কা খেলো নিউজিল্যান্ড। আইপিএলে ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পেয়েছিলেন কেন উইলিয়ামসন। যে কারণে প্রথম ম্যাচের পরেই আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন কিউই তারকা। এখন জানা গিয়েছে, লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে উইলিয়ামসনের। করতে হবে অস্ত্রোপচার। যে কারণে, চলতি বছরে অনুষ্ঠিত হতে চলা একদিনের বিশ্বকাপে খেলার সম্ভাবনা প্রায় শেষই হয়ে গেল উইলিয়ামসনের।

আমেদাবাদে আইপিএলের উদ্বোধনী ম্যাচেই গুরুতর চোট পান উইলিয়ামসন। চেন্নাইয়ের ইনিংসের ১৩-তম ওভারে জশুয়া লিটিলের বলে সপাটে ব্যাট চালান রুতুরাজ গায়কোয়াড়। ডিপ স্কোয়ার-লেগের দিক থেকে বলটি বাউন্ডারি ক্রস করার চেষ্টা করছিল, সেই সময় হওয়ায় লাফিয়ে একটি অসাধারণ ক্যাচ নিতে চেয়েছিলেন উইলিয়ামসন। এই প্রয়াসেই ডান হাঁটুতে চোট পান। চোট এতোটাই গুরুতর ছিল যে পরের দিনই গুজরাটের তরফ থেকে জানানো হয় উইলিয়ামসন পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। এখন বিশ্বকাপ খেলাও অনিশ্চিত বর্তমান সময়ে কিউইদের সেরা খেলোয়াড়ের।

নিউজিল্যান্ডের বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, আগামী তিন সপ্তাহের মধ্যেই অস্ত্রোপচার করা হবে কেনের। তারপর তিনি রিহ্যাবে যাবেন। বিশ্বকাপে উইলিয়ামসনকে পাওয়া যাবে কিনা, তা নিশ্চিত নয়। উল্লেখ্য, চলতি বছরের অক্টোবরে ভারতে পর্দা উঠবে পঞ্চাশ ওভারের বিশ্বকাপের।

উইলিয়ামসন অবশ্য বেশ আত্মবিশ্বাসী। তিনি জানিয়েছেন, দ্রুত মাঠে ফেরার জন্য যা কিছু করতে হয়, তাই তিনি করবেন। শেষ দুই ওডিআই বিশ্বকাপেরই ফাইনাল খেলেছে নিউজিল্যান্ড। তবে খেতাব ঘরে তুলতে পারেনি। এবার কাঙ্খিত শিরোপা জয়ের লক্ষ্যে নামার সময় উইলিয়ামসন না থাকলে কিউই দল যে ব্যাকফুটে চলে যাবে তা আর বলার অপেক্ষা রাখে না।

কেন উইলিয়ামসন
IPL 2023 : শ্রীলঙ্কান কিংবদন্তী মালিঙ্গাকে পেছনে ফেলে রেকর্ড গড়লেন যুজবেন্দ্র চাহাল

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

logo
People's Reporter
www.peoplesreporter.in